25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদন"চারিদিকে কত সুন্দরী নারী" নতুন গান নিয়ে হাজির বাদাম কাকু

“চারিদিকে কত সুন্দরী নারী” নতুন গান নিয়ে হাজির বাদাম কাকু

ভুবন বাদ্যকর (Bhuvan Badyakar) ওরফে বাদাম কাকু এক সময় সোশ্যাল মিডিয়ার (Social media) মাধ্যমে সকলের পরিচিত হয়েছিলেন। তার গাওয়া কাচা বাদাম গানটি তাকে সকলের পরিচিত করে তোলে। এরপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়া ব্যক্তিদের মধ্যে অন্যতম একজন বীরভূমের (Birbhum) বাদাম কাকু। তিনি যে শুধু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এমন নয়, ভাইরাল হওয়ার পরও সেলিব্রেটি হয়ে দীর্ঘদিন ধরে নিজের আধিপত্য বজায় রেখেছেন।

গত কয়েক মাসে তিনি যাত্রার রিহার্সালে ব্যস্ত থাকার জন্য কোনও নতুন গান শুনতে করেননি। তাই অনেকেই ভেবেছিলেন, ভুবন বাদ্যকর হয়তো হারিয়ে গেলেন। কিন্তু না, কালী পুজোয় ভুবন বাদ্যকর স্বমহিমায় নিজের গান নিয়ে হাজির হলেন। তার গানে নিজের জীবনের কিছু কথা উঠে এসেছে। আগামী দিনে তিনি আরও গান লেখার ইচ্ছা প্রকাশ করেছেন। তার লেখা একটি গানে তিনি লিখেছেন, ‘হয়েছে বাড়ি, হয়েছে গাড়ি/চারিদিকে কত সুন্দরী নারী/হয়েছে আমার নাম/

এখন আর আমি দাদা বেচি না বাদাম/গলায় কাঠের মালা/হাতে নামের ঝোলা/গায়েতে ঝলমলে বেশ/এখন আমি দাদা সেলিব্রিটি/সুখের নাই গো শেষ/এখন মানুষ দেখলে আমায়/করে গো সেলাম।’ প্রসঙ্গত, এছাড়াও তিনি আরও তিনটি গান লিখছেন। সূত্রের খবর, ভুবন বাদ্যকরের এই গান কালীপুজোর পর রিলিজ হবে। মনে করা হচ্ছে, তার এই নতুন গানটি আগের মতই জনপ্রিয়তা পাবে।

“চারিদিকে কত সুন্দরী নারী” নতুন গান নিয়ে হাজির বাদাম কাকু

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: