25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যকলকাতাঅরিজিৎ ভক্তদের জন্য দুঃসংবাদ, বাতিল হতে পারে গায়কের ইকো পার্কের শো

অরিজিৎ ভক্তদের জন্য দুঃসংবাদ, বাতিল হতে পারে গায়কের ইকো পার্কের শো

সেলিব্রিটি হয়েও তিনি যেন অতি সাধারণ একটি মানুষ। আকশ ছোঁয়া তাঁর জনপ্রিয়তা। দেশে বিদেশে তাঁর ভক্তের সংখ্যা অগণিত। তিনি আর কেউ নন টলিউড তথা বলিউডের সর্ব সেরা গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। তাকে একটি বার সামনে থেকে দেখার জন্য তাঁর ভক্তরা মুখিয়ে রয়েছে। বাংলার ছেলে অরিজিৎ সিং ২০১৮ সালের পর প্রথম ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে কলকাতায় (Kolkata) অনুষ্ঠান করার কথা ছিল। কলকাতার বুকে প্রিয় শিল্পীর এই অনুষ্ঠানের খবর পেয়ে ভক্তরা খুব খুশি হয়েছিলেন। শুরু করেছিলেন টিকিট বুক করা। ইতিমধ্যে অরিজিৎ-এর ইকো পার্কের (Eco Park) শো (Show) এর বহু টিকিট চড়া দামে বিক্রি হয়েছে। ২৫০০ টাকা থেকে শুরু করে ৫০ হাজারের উর্ধ্বে টিকিট বিক্রির কথা ঘোষণা করা হয়েছিল।

টিকিটের এই চড়া দাম নিয়ে বহু বিতর্কের সৃষ্টি হয়েছিল। কিন্তু তবুও বহু মানুষ নিজের প্রিয় গায়কের গান সামনে দাঁড়িয়ে শোনার জন্য টিকিট কেটেছিলেন। ওই শোতে দর্শকদের জন্য আসনগুলিকে পাঁচটি ভাগে ভাগ করা হয়েছিল। সর্বনিম্ন আসনটির নাম ব্রোঞ্জ আসঙ। যার মূল্য ধার্য করা হয়েছিল ২৫০০ টাকা। তারপর ছিল সিলভার আসন, গোল্ড আসন, প্ল্যটিনাম আসন ও সর্বোচ্চ ডায়মন্ড আসন। এই ডায়মন্ড আসনগুলির মূল্য ছিল ৫০,০০০ হাজার টাকা। কিন্তু অরিজিৎ সিংয়ের অগণিত ফ্যানদের জন্য রয়েছে এক দুঃখের খবর। বাতিল হতে পারে অরিজিৎ-এর ইকো পার্কের শো। সূত্রের খবর, হিডকো কর্তৃপক্ষের তরফে ইকোপার্কে অরিজিৎ সিংয়ের গানের অনুষ্ঠানের জন্য বুক করার অগ্রিম ৫,০০,০০০ টাকা ইতিমধ্যেই আয়োজক সংস্থাকে ফেরত দেওয়া হয়েছে।

১৮ ফেব্রুয়ারি, শনিবার ইকো পার্কে এই গানের অনুষ্ঠান হওয়ার কথা ছিল

যার জেরে এই অনুষ্ঠান আয়োজক সংস্থার কপালে হাত পড়েছে। জানা গিয়েছে, আগে বহুবার বিনোদনমূলক অনুষ্ঠানের জন্য ইকো পার্কের ক্ষতি হয়েছে। অরিজিৎ সিংয়ের ভক্তদের কথা মাথায় রেখে বাড়তি ঝুঁকি এড়াতে এই সিদ্ধান্ত। প্রসঙ্গত, ২০২৩ সালের ১৮ ফেব্রুয়ারি, শনিবার ইকো পার্কে এই গানের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। ইতিমধ্যেই এই শোয়ের অধিকাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এই শো নিয়ে অরিজিৎ ভক্তদের মধ্যে প্রবল উত্তেজনা রয়েছে। সূত্রের খবর, মিলনমেলা প্রাঙ্গন, অ্যাকোয়াটিকা অথবা নিকো পার্কে এই অনুষ্ঠান করা যায় কিনা তা নিয়ে আলোচনা শুরু হয়েছে। কিন্তু কীভাবে গোটা পরিস্থিতি সামলানো হবে তা নিয়ে চিন্তিত আয়োজক সংস্থা।

অরিজিৎ ভক্তদের জন্য দুঃসংবাদ, বাতিল হতে পারে গায়কের ইকো পার্কের শো

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: