25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিবাবুল সুপ্রিয় নাম ঘোষণা হতেই দলীয় কর্মীদের মধ্যে খুশির ঝড়

বাবুল সুপ্রিয় নাম ঘোষণা হতেই দলীয় কর্মীদের মধ্যে খুশির ঝড়

বালিগঞ্জ ও আসানসোলের উপনির্বাচনের প্রার্থীর নাম ঘোষণা হয়ে গেছে। আসানসোল থেকে শত্রুঘ্ন সিনহা ও বালিগঞ্জ থেকে লড়বেন বাবুল সুপ্রিয় । বালিগঞ্জে বাবুল সুপ্রিয় নাম ঘোষণা হোতেনাহতেই দলীয় কর্মীদের মধ্যে খুশির ঝড় দেখা যাচ্ছে। আজ এই এলাকার ভোট নিয়ে নির্বাচন কমিশনে বৈঠক রয়েছে । সেখানে দক্ষিণ কলকাতার জেলা সভাপতি দেবাশিস কুমার থাকবেন। তারপর দলের সাংগঠনিক বৈঠকও আছে । বাবুল সুপ্রিয় ইতিমধ্যেই ট্যুইট বার্তায় মুখ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়েছেন ।গতকাল সকালেই বালিগঞ্জের দলের প্রার্থী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায় বাবুল সুপ্রিয় নাম ঘোষণা করেন ।

তারপর্ব সেইদিনই বিকেলে সেই এলাকায় প্রচারে নামেন বাবুল সুপ্রিয়। বালিগঞ্জ ফাঁড়ির একটি মাঠে ক্রিকেট ম্যাচের মধ্যে দিয়ে শুরু হল বাবুলের প্রচার । আজ দলীয় নেতৃত্বের সঙ্গে একটি বৈঠকে যোগ দেওয়ার কথা বাবুলের। বালিগঞ্জ বরাবরই তৃণমূলের গড়। রবিবার বিকালে বালিগঞ্জে ভোটের সেই গুরুত্ব বোঝাতে গিয়ে বারংবার মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ দিয়েছেন বাবুল সুপ্রিয় । তিনি বলেন, “এটি সুব্রত মুখোপাধ্যায়ের এলাকা। আলাদা গুরুত্ব রয়েছে এই জায়গার। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশের বিধানসভা। ফলে যথেষ্ট সিরিয়াসলি আমায় লড়তে হবে। দল যেভাবে বলবে সেভাবে লড়ব। মাঠে যখন নেমে পড়েছি তখন খেলা হবে ।

”এপ্রিল মাসের ১২ তারিখ আসানসোল লোকসভা কেন্দ্রের ও বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে ভোট। দুই জায়গাতেই উপনির্বাচন অনুষ্ঠিত হবে । এবং ভোট গণনা হবে ১৬ এপ্রিল। আসানসোলে বাবুল সুপ্রিয় পদত্যাগ করায় আসনটি ফাঁকা হয় এবং প্রাক্তন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের প্রয়াণে বালিগঞ্জের আসনটি ফাঁকা হয়। এই দুই কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। এরমধ্যে আসানসোলে শত্রুঘ্ন সিনহার নামে দেওয়াল লিখন শুরু হয়ে গেছে।সূত্রের দ্বারা খবর ,বাবুল সুপ্রিয়কে শুভেচ্ছা জানিয়েছেন সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায়। তিন বলেন , “খুব ভাল প্রার্থী বেছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সকলের পছন্দ হবে। নানা মত নির্বিশেষে তাঁকে সমর্থন দেবেন সকলে। এবং নিশ্চয়ই বাবুল জিতবেন।”

বাবুল সুপ্রিয় নাম ঘোষণা হতেই দলীয় কর্মীদের মধ্যে খুশির ঝড়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: