25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনবিতর্ক এড়িয়ে, বছরের প্রথম দিন বক্স অফিসে রেকর্ড ব্যবসা ‘প্রজাপতি’র

বিতর্ক এড়িয়ে, বছরের প্রথম দিন বক্স অফিসে রেকর্ড ব্যবসা ‘প্রজাপতি’র

বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে দেব (Dev) ও মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ছবি প্রজাপতি (Projapoti)। রবিবার অর্থাৎ বছরের প্রথম দিনে রাজ্যের বাইরে প্রজাপতি ছবিটি হাউজফুল ছিল। আর এই সাফল্যে খুব খুশি দেব। ফেসবুক লাইভের মাধ্যমে সেই খুশি সকলের সাথে ভাগ করে নিলেন অভিনেতা। এদিন দেব জানান পরবর্তী ছবিতে ফের পরিচালক অভিজিৎ সেনকে নিয়ে ২০২৩ সালে নিজের স্বপ্নের ছবি তৈরি করতে চলেছেন তিনি। উল্লেখ্য, বছরের শেষ প্রান্তে মিঠুন-দেবের ‘প্রজাপতি’, ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনীত ‘হত্যাপুরী’ এবং পরিচালক জুটি শিবপ্রসাদ-নন্দিতা রায়ের ‘হামি ২’ ছবি তিনটি একইদিনে মুক্তি পেয়েছে।

এই তিন ছবির মধ্যে টাকার অঙ্কের নিরিখে বক্স অফিসে সবচেয়ে বেশি ব্যবসা করেছে ‘প্রজাপতি’। জানা গিয়েছে, এই ছবিটি মুক্তির প্রথম সপ্তাহে ২ কোটি ১৭ লক্ষ টাকা আয় করেছে। প্রথম সপ্তাহে এই ছবিটির শোর সংখ্যা ছিল ১৮৯ টি। দ্বিতীয় সপ্তাহে সেই সংখ্যা একলাফে ২৮৯ তে বেড়ে দাঁড়িয়েছে। এই পরিসংখ্যানের থেকে স্পষ্ট যে, এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মদনা তুঙ্গে। একইসঙ্গে মুক্তির দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে ১ কোটি টাকার ব্যবসা করেছে ‘প্রজাপতি’। এই কথা অজন্তা’ সিনেমা হলের কর্ণধার তথা ডিস্টিবিউটর শতদীপ সাহা টুইট করে জানিয়েছেন। শতদীপ সাহার এই টুইটটি ছবির প্রযোজক তথা অভিনেতা দেব রি-টুইট করেছেন।

এই টুইটের জবাবে অভিনেতা লেখেন, ‘ধন্যবাদ, (দর্শকের) মনে এবং বক্স অফিসে রাজত্ব করছে প্রজাপতি’। উল্লেখ্য, ছবিটি মুক্তির পর নন্দনে জায়গা না পাওয়ায় উত্তাল হয়েছিল রাজ্য-রাজনীতি। মিঠুন চক্রবর্তীর অভিনয়ের সমালোচনা করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। আর এত কিছুর পরেও ‘প্রজাপতি’ হিট। প্রসঙ্গত, এই ছবিতে বাবা এবং অবিবাহিত ছেলের ভাব ভালবাসা, অভিমান, খুনসুটি নিয়ে এক সুন্দর গল্প তুলে ধরা হয়েছে। এই ছবিতে দেব এবং মিঠুনকে বাবা-ছেলের ভূমিকায় দেখা গিয়েছে। এছাড়াও মমতা শংকর, শ্বেতা ভট্টাচার্য, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

বিতর্ক এড়িয়ে, বছরের প্রথম দিন বক্স অফিসে রেকর্ড ব্যবসা ‘প্রজাপতি’র

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: