25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশধারাল অস্ত্র দিয়ে হামলা ,গোয়াতে ভোটের প্রচারে বাবুল সুপ্রিয়

ধারাল অস্ত্র দিয়ে হামলা ,গোয়াতে ভোটের প্রচারে বাবুল সুপ্রিয়

কয়েকদিন আগেই ৫ রাজ্যের ভোটের দিন ঘোষণা করা হয়ে গেছে । প্রতিটি দলই কোমর বেঁধে নেমে পড়েছে প্রচারে । এবার ,গোয়াতে ভোটের প্রচারে গিয়ে রাজনৈতিক হিংসার শিকার হলেন তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়। নিজেই টুইট করে ঘটনাটি জানান বাবুল সুপ্রিয় । আসানসোলের প্রাক্তন সাংসদ বাবুল বলেন , “স্থানীয় রাজনৈতিক দলের আশ্রিত একজন দুষ্কৃতী ধারাল অস্ত্র দিয়ে আমার উপর হামলা চালিয়েছে।” কিন্তু ঘটনায় তার কোনো ক্ষতি হয়নি । তিনি বলেন বিরোধী দলের দুষ্কৃতীরা তাঁর উপর হামলা চালায় । কয়েকদিন আগেই তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় গোয়ায় প্রচারে গিয়ে বলেন গোয়ায় কংগ্রেসকে ভোট দেওয়া মানে বিজেপিকে ভোট দেওয়া ।

অভিষেকের কথাকেই সামনে নিয়ে বিজেপি ও কংগ্রেসকে নিশানায় আনলেন তিনি ।বাবুল সুপ্রিয় বলেন হামলা হলেও তিনি সুস্থই আছেন। তার নিরাপত্তারক্ষীরা তাকে সময় মতো বাঁচিয়ে নেয় ।এখন গোয়ায় তৃণমূলের অনেকটাই শক্তি বৃদ্ধি হতে দেখা যাচ্ছে । যার ফলে চাপের মুখে বিজেপি ও কংগ্রেস । ফলে এই সময় তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়র উপর হামলা অনেকটাই অর্থবহ । কিন্তু কারা হামলা করে তা এখনো জানা যায়নি। তৃণমূল নেতা বলেন , দুষ্কৃতীদের আটকাতে তিনি একাই অনেক ছিলেন । তবে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যাওয়ায় দুষ্কৃতীরা চম্পট দেয় ।কিন্তু অবাক করা বিষয় বাবুল এই ঘটনার বিরুদ্ধে কোনও এফআইআর দায়ের করাননি ।

বাবুল বলেন, “আমি একাই দুষ্কৃতীদের শায়েস্তা করতে পারতাম । কিন্তু ততক্ষণে পুলিশ চলে এসেছে। এমন ধরনের ঘটনা ঘটিয়ে গোয়ায় তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখা যাবে না । জনসাধারণের কাছে গিয়ে ভোট চাওয়া আমাদের গণতান্ত্রিক অধিকার ।” তবে শেষ হাসি কে হাসে তা আসন্ন ভোটের ফলাফলের পরেই জানা যাবে ।

ধারাল অস্ত্র দিয়ে হামলা ,গোয়াতে ভোটের প্রচারে বাবুল সুপ্রিয়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: