25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনসপ্তাহ শেষে হাওয়া সিনেমা দেখার জন্য ভিড় উপচে পড়ল নন্দন চত্বরে

সপ্তাহ শেষে হাওয়া সিনেমা দেখার জন্য ভিড় উপচে পড়ল নন্দন চত্বরে

শনিবার থেকে নন্দন (Nandan) প্রাঙ্গণে পা রাখা দায় হয়ে উঠেছিল। সপ্তাহের শেষে কলকাতাবাসীর গন্তব্য হয়েছিল নন্দন। চঞ্চল চৌধুরীর জাদুর টানে বাংলা ছবি দেখার জন্য শনিবার থেকে নন্দন চত্বরে পড়েছিল লম্বা লাইন। দুই বাংলার সাংস্কৃতিক মেলবন্ধনের উদ্দেশ্যে কলকাতায় অনুষ্ঠিত হয়েছে চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসব (Bangladesh Film Festival)। এই উৎসব ২৯ অক্টোবর থেকে শুরু হয়েছে। আগামী ২ নভেম্বর পর্যন্ত এই চলচ্চিত্র উৎসব চলবে। বাংলাদেশ উপ-হাইকমিশনারের উদ্যোগে কলকাতায় এই উৎসব শুরু হয়েছে।

এই অনুষ্ঠানের উদ্বোধনে চঞ্চল চৌধুরী, জয়া এহসান, বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ, রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয় প্রমুখ ব্যক্তিরা উপস্থিত ছিলেন। চলচ্চিত্র বাংলাদেশ উৎসবে প্রদর্শিত হচ্ছে চৌধুরী (Chanchal Chowdhury) অভিনীত সিনেমা ‘হাওয়া’ (Hawa)। এই সিনেমা দেখার জন্য শহরবাসীর উন্মাদনা ছিল তুঙ্গে। সন্ধে ৬টায় শো দেখার জন্য বহু মানুষ দুপুর সাড়ে ১২ টা থেকে লাইনে দাঁড়িয়েছিলেন। যত সময় বেড়েছে মানুষের ভিড় তত বেড়েছে। একটা সময়ের পর কার্যত নন্দন চত্বরে মানুষের ঢল নেমেছিল। সকলেই ‘হাওয়া সিনেমা দেখার জন্য হাজির হয়েছিলেন।

উল্লেখ্য, মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবি মুক্তি পাওয়ার পর থেকেই বাংলাদেশে প্রশংসার ঝড় উঠেছে। এই ছবিটি সারা বিশ্বের দর্শক-সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছে। প্রসঙ্গত, শনিবার দীর্ঘ সময় অপেক্ষার পর সিনেপ্রেমী দর্শকেরা নন্দন ১ প্রেক্ষাগৃহে প্রবেশ করে নিজেদের পছন্দের ছবি দেখেছেন তারা। এমনকি দর্শকদের আসন কানায় কানায় পূর্ণ হয়ে যাওয়ার পরও অনেকে মাটিতে বসে ‘হাওয়া’ দেখেছেন। এই ছবিটি সকল দর্শকের মনে আলাদা একটা জায়গা তৈরি করেছে।

সপ্তাহ শেষে হাওয়া সিনেমা দেখার জন্য ভিড় উপচে পড়ল নন্দন চত্বরে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: