25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিপানিহাটি কাউন্সিলর খুনের ঘটনা নিয়ে তোলপাড় বিধানসভা

পানিহাটি কাউন্সিলর খুনের ঘটনা নিয়ে তোলপাড় বিধানসভা

গতকাল একইদিনে তৃণমূলের দুই কাউন্সিলরের খুন হয়।আজ বিধানসভা অধিবেশনের শুরুতেই ঝালদা ও পানিহাটির এই দুই কাউন্সিলরের মর্মান্তিক মৃত্যুর ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয় । এই অধিবেশনে দৃষ্টি আকর্ষণ পর্বে দুই কাউন্সিলর খুনের ঘটনাটি বিধানসভায় উল্লেখ করেন বিজেপি বিধায়ক মনোজ ওঁরাও। এই ঘটনার প্রসঙ্গে রাজ্যে আইন শৃঙ্খলার শোচনীয় অবস্থার অভিযোগ তোলেন তিনি। তারপর পানিহাটি কাউন্সিলর খুনের ঘটনা নিয়ে দৃষ্টি আকর্ষণ করেন তৃণমূলের তাজমুল হোসেনও।বিজেপি আজ বিধানসভার শুরু থেকেই একই দিনে দুই দলের দুই নবনির্বাচিত কাউন্সিলর খুনে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগ তুলে সরব হয়।

আজ বিধানসভা অধিবেশন চলাকালীন দুই জনপ্রতিনিধির জোড়া খুন নিয়ে বিরোধীরা মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করেছিলেন। কিন্তু তিনি কোনও বিবৃতি দেননি। এতেই ক্ষিপ্ত হন বিজেপি বিধায়করা। তাঁরা অভিযোগ করেন , জনপ্রতিনিধিদেরও কোনো সুরক্ষা নেই। এরপর এর প্রতিবাদে বিধানসভা অধিবেশন ওয়াকআউট করেন পদ্মশিবিরের বিধায়করা । বিধানসভার বাইরে তাঁরা দুই নিহত বিধায়কের ছবিসমেত পোস্টার হাতে নিয়ে বিক্ষোভ দেখান তারা। বিজেপি বিধায়করা পানিহাটি ও ঝালদা নিয়ে বিধানসভার বাইরে স্লোগান দিতে শুরু করে ।বিজেপির বিধায়ক শঙ্কর ঘোষ বলেন, “গতকাল আমরা হাড়হিম করা ছবি দেখেছি।

দুজন নির্বাচিত জনপ্রতিনিধিকে এই রাজ্যে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। যেহেতু রাজ্যের বিভিন্ন বোর্ডের চেয়ারম্যান এই সপ্তাহে সম্পন্ন করার কথা । পুলিশ, মন্ত্রীকে অনুরোধ, সদনে এসে তিনি বিবৃতি দিন।”রবিবার কিছু সময়ের ব্যবধানেই রাজ্যের দুই প্রান্তে দুই কাউন্সিলর খুন হয়েছেন। প্রথমটি পুরুলিয়ার ঝালদায়, দ্বিতীয়টি উত্তর ২৪ পরগনার খড়দহ এলাকায় । ঝালদায় কংগ্রেস কাউন্সিলর খুন হন এবং খড়দহে খুন হয়েছেন তৃণমূল কাউন্সিলর। বিজেপি বিধায়কদের দাবি রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির কারণেই এভাবে একইদিনে জোড়া খুন ঘটে গেল ।

পানিহাটি কাউন্সিলর খুনের ঘটনা নিয়ে তোলপাড় বিধানসভা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: