25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশভোটের প্রচারে নেমে যোগী সরকারকে নিশানায় আসাদউদ্দিন ওয়াইসি

ভোটের প্রচারে নেমে যোগী সরকারকে নিশানায় আসাদউদ্দিন ওয়াইসি

দুইদিন আগে আসাদউদ্দিন ওয়াইসি গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়।তবে তাতেও দমে থাকেননি তিনি । আসাদউদ্দিন ওয়াইসি হলেন হায়দ্রাবাদের সাংসদ ও AIMI প্রধান। কাল ভোটের প্রচারে নেমে যোগী সরকারকে নিশানায় আনেন আসাদউদ্দিন ওয়াইসি। কাল ভাগপত জেলার চাপরাউলি কেন্দ্রে প্রচারে যান তিনি । সেখানে তিনি বলেন , “একজন ওয়াইসিকে মারলে আরও ওয়াইসি জন্ম নেবে।”তিনি আরও বলেন , “বিজেপি সাধারণ মানুষকে রক্ষা করতে না পারলে আমাকে জেড-শ্রেণির নিরাপত্তা দেওয়া কতটা যৌক্তিক ? নিরাপত্তা চাই না, ভাগ চাই । ভারতের মুসলমান ও দরিদ্রদের এ ক্যাটাগরির নাগরিক করুন।

আমাকে কোনো বন্দুক আটকাতে পারবে না।”আসাদউদ্দিন ওয়াইসি উত্তরপ্রদেশের হাপুড় জেলার একটি টোল প্লাজায় অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমীনের প্রধান । তার গাড়ি লক্ষ্য করে দুই ব্যক্তি গুলি চালায়। এই ঘটনার পরে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক তাকে ‘জেড’ ক্যাটাগরির ভিআইপি স্বীকৃতি দেয়। কিন্তু ওয়াইসি জানান সেই নিরাপত্তা তিনি নেবেন না।এই ঘটনায় গ্রেফতার হয়েছে দুজনকে । পুলিশ সূত্রে খবর, ধর্মীয় ভাবাবেগে আঘাত দেবায় হায়দ্রাবাদের সাংসদের উপর গুলি চালায় তারা । ওয়াইসি এটিকে ষড়যন্ত্র হিসাবে বলে জানান তিনি এগুলিকে ভয় পান না। দিল্লি-লখনউ এক্সপ্রেসওয়ের চাহজার্সি টোল প্লাজায় ওয়াইসির গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয় ।

টোল প্লাজায় লাগানো সিসিটিভিতে ঘটনাটি ধরা পড়ে। সেই ভিডিয়ো এখন দ্রুত ভাইরাল হচ্ছে। ওয়াইসি এই ঘটনাটি নিয়ে রাজনৈতিক ফায়দা তুলছেন । তবে আসলেই ঘটনাটি কি তার তদন্ত করছে পুলিশ ।

ভোটের প্রচারে নেমে যোগী সরকারকে নিশানায় আসাদউদ্দিন ওয়াইসি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: