25 C
Kolkata
Monday, December 5, 2022
বাড়িখেলাঅন্যান্যস্বামী ঘরে ঢুকতেই স্বামীর গালে চড় বসিয়ে দেন মিডিয়ার দৌলতে ভাইরাল

স্বামী ঘরে ঢুকতেই স্বামীর গালে চড় বসিয়ে দেন মিডিয়ার দৌলতে ভাইরাল

এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছু না ভাইরাল হয়ে যায় , সেটা ভালো হোক কিংবা খারাপ । সেটা ছবি হোক বা ভিডিও ভালো লাগলেই মুহূর্তের মধ্যে লাইক , কমেন্ট ও শেয়ারের ঝড় ওঠে। মুহূর্তের মধ্যেই সেটি বিভিন্ন মানুষের মধ্যে ছড়িয়ে পরে । তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় , যাতে দেখা যাচ্ছে স্বামীর সাথে মজার প্র্যাঙ্ক করতে গিয়ে বিপত্তি ঘটে । সোশ্যাল মিডিয়া খুলতেই এই ভিডিও দেখা যাচ্ছে ।ভিডিওটিতে দেখা যাচ্ছে ,এক মহিলা স্বামীর সঙ্গে মজা করে ভয় দেখিয়ের একটি প্র্যাঙ্ক ভিডিও বানাচ্ছিলেন ।

খাটের একপাশের দেওয়ালে মোবাইল রেখে ভিডিওটি বানানো হয়েছে । সেই মহিলা ও তাঁর এক বান্ধবী মিলে প্র্যাঙ্ক ভিডিওটি করছেন। স্বামী ঘরে ঢুকতেই মহিলাটি বলছে, “তুই এমন কেন বলেছিস?” মহিলা বলছেন তাঁর স্বামী তার নামে অন্য কারোর কাছে ভুল কথা বলেছে ।এমন অভিযোগ শুনে তার স্বামী বারংবার বলেন ,”আমি কাউকে কিছু বলিনি” । তারপর স্ত্রী হঠাৎ স্বামীর গালে চড় বসিয়ে দেন । স্বামীর প্রায় গায়ের উপর উঠে মারতে থাকেন । মহিলার বান্ধবী তাঁকে আটকানোর চেষ্টা করেন ।

তারপর স্বামী সাড়া দেননা এমন ভান করেন জানো তিনি মরেই গেছেন । তবে কি সত্যিই মারা গেলেন ?কিন্তু পরেই আসল ঘটনা সামনে আসে । জানা যাচ্ছে, স্ত্রীর প্র্যাঙ্ক করার বিষয়টি আন্দাজ করে ফেলেন স্বামী।তাই চড় খেয়ে মরে যাওয়ার নাটক করেন তিনি । স্বামীকে নড়াচড়া বন্ধ করা দেখে চিৎকার করে কাঁদতে থাকেন স্ত্রী । এই ভিডিও সোশ্যাল মিডিয়া অনেক ভাইরাল হচ্ছে।

স্বামী ঘরে ঢুকতেই স্বামীর গালে চড় বসিয়ে দেন মিডিয়ার দৌলতে ভাইরাল

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: