25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিঅর্জুন সিং এর গড়ে তাকেই রীতিমতো চ্যালেঞ্জ মেয়র ফিরহাদ হাকিমের

অর্জুন সিং এর গড়ে তাকেই রীতিমতো চ্যালেঞ্জ মেয়র ফিরহাদ হাকিমের

হাতে গোনা মাত্র ৪৮ ঘন্টা তারপরেই ১০৮টি পুরসভার ভোটগ্রহণপর্ব শুরু হবে । ফলে শেষ মুহূর্তের প্রচার পুরোদমে চলছে । দুই দলই নিজের সফলতার জন্য জোড়লাগিয়ে দিচ্ছেন । এরই মধ্যে এই পরিস্থিতিতে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে বলেন কোনো দুর্নীতি দেখলে ইভিএম ভেঙে দেবেন। এই মন্তব্যে অর্জুনের গড়ে দাঁড়িয়ে তাকে পাল্টা নিশানা করলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। দুজনের এমন অভিযোগ পাল্টা অভিযোগে রাজ্যরাজনীতি সরগরম হয়ে উঠেছে ।

ভোটের একটি প্রচারে বেরিয়ে বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, “বুথ দখল করলে মেশিন ভাঙব। ইভিএম ভাঙব। ইতিহাস করে দেব আমরা। যে প্রিসাইডিং অফিসার ভুয়ো ভোট দেওয়াবে তার চাকরি যাবে।” এমন হুঁশিয়ারি বার্তা একজন সাংসদের মুখ থেকে শুনে সবাই অবাক হয়েছেন । যারফলে ভাটপাড়া এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।অর্জুনের এমন কথার পাল্টা জবাব দিয়ে ফিরহাদ হাকিম বলেন , ‘”যে ইভিএম ভাঙবে, সে জেলে থাকবে। কোনওরকম গুন্ডামি করে ভোট করানো যাবে না।”ভাটপাড়ায় দাঁড়িয়েই এমন বার্তা দিলেন ফিরহাদ।

অর্জুনের গড়ে তাকেই পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি। তিনি বলেন, “অনেকেই অর্জুনকে গব্বর সিংয়ের সঙ্গে তুলনা করেন। কিন্তু বাঘের ছাল পড়ে থাকলে সে বাঘ হয় না।”অর্জুন সিং এর সেই প্রচারে তাঁর পাশে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । ফলে বিতর্ক আরও চরমে উঠছে । ফিরহাদ হাকিম বলেন, ‘”কোনওরকমের গুন্ডামি বরদাস্ত করা হবে না। ইভিএম ভাঙলে জেলে যাবে । এখানে মানুষ ভোট দেবে, মানুষ যাকেই ভোট দিকনা কেন, সবাইকে সেটা মাথা পেতে নিতে হবে। আমরা ভোট লুঠ করি না।” এমনই অভিযোগ পাল্টা অভিযোগে পুরভোট সরগরম ।

অর্জুন সিং এর গড়ে তাকেই রীতিমতো চ্যালেঞ্জ মেয়র ফিরহাদ হাকিমের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: