25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতি"অর্জুন সিং-এর কোনও ক্যারিশমা নেই" ব্যারাকপুরের সাংসদকে কটাক্ষ সৌগতর

“অর্জুন সিং-এর কোনও ক্যারিশমা নেই” ব্যারাকপুরের সাংসদকে কটাক্ষ সৌগতর

সম্প্রতি ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh) তৃণমূল কংগ্রেসের নেতাদের বাড়ি থেকে টাকা উদ্ধারের ঘটনায় মুখ খুলেছিলেন। এবার তার কথার পাল্টা উত্তর দিলেন দমদমের সাংসদ সৌগত রায়কে (Saugata Roy)। এদিন দমদমের সাংসদ সংবাদমাধ্যমকে বলেন, “অর্জুন সিং-এর ব্যক্তিগত কোনও ক্যারিশমা নেই। গত লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে অর্জুন সিং ভোটে জিতেছিলেন। এবার তৃণমূল কংগ্রেসের ক্যারিশমাতে সাংসদ জিতবেন।” সম্প্রতি সৌগত রায় মন্তব্য করেছিলেন যে, ২০১৯ সালে তৃণমূলের বিরুদ্ধে তৈরি হওয়া চোরাস্রোতকে কাজে লাগিয়ে জিতেছিলেন তিনি।

এই বিষয়ে তিনি বলেন, “ওই সময় হিন্দি ভাষা ভাষীদের প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটু সমর্থন ছিল। তবে দলের মধ্যে কোনও চোরাস্রোত ছিল না। আমি ব্যক্তিগতভাবে মনে করি ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর কোনও ব্যক্তিগত ক্যারিশমা নেই। বর্তমানে তিনি এখন তৃণমূলে আছেন বটে। তবে এবার তিনি তৃণমূলের সমর্থনের জন্য ভোটে জিতবেন। গতবার তিনি নরেন্দ্র মোদির সমর্থনের জন্য ভোটে জিতেছিলেন।” সৌগত রায়ের এই মন্তব্যের পরই অর্জুন সিং পাল্টা বলেন “সৌগতদা আমার সিনিয়র লিডার। তিনি কি বলেছেন, কেন বলেছেন আমি ঠিক জানি না। ওনার বক্তব্যের বিরোধিতাও আমি করব না।

তবে ওই সময় আমার যা উপলব্ধি করেছিলেন আমি তাই বলেছি। সত্যি কথা বলতে আমাদের নিজেদের দুর্বলতা কাটিয়ে উঠতে হবে। কোনও জায়গায় যদি ভুল হয় সেটাকে মেরামত করতে হবে।” সম্প্রতি একটি অনুষ্ঠানের মঞ্চ থেকে অর্জুন বলেন, ”টাকার পাহাড় দেখিয়ে সারা বাংলায় দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। দু’জন ব্যক্তি চুরি করছে, আর ৯৮% তৃণমূলের নেতার পর ওপরে কিন্তু প্রশ্নচিহ্ন লেগে যাচ্ছে যে, এরা সব চোর। এই দুজন ব্যক্তিকে চিহ্নিত করতে হবে। মানুষ কিন্তু সবটাই নজর রাখছে। এই ধরনের কিছু মানুষের জন্য আমাদের অসুবিধা হচ্ছে। আমাদের কর্মীদের অনেক রকম প্রশ্ন ট্রেনে, বাসে শুনতে হচ্ছে। সাধারন মানুষ কিন্তু আমাদের ওপরে খারাপ নজরে দেখছে।”

“অর্জুন সিং-এর কোনও ক্যারিশমা নেই” ব্যারাকপুরের সাংসদকে কটাক্ষ সৌগতর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: