25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতি"অরিজিৎ সিং, যারা তৃণমূলের সঙ্গে নেই তাদের শো বাতিল করা হচ্ছে" দিলীপ...

“অরিজিৎ সিং, যারা তৃণমূলের সঙ্গে নেই তাদের শো বাতিল করা হচ্ছে” দিলীপ ঘোষ

আজ সকালে খড়গপুরে চা চক্রে যোগ দিয়েছিলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। খড়গপুরের বোগদায় দলীয় কর্মীদের সঙ্গে জনসংযোগ করেন তিনি। ওই জনযোগে একাধিক ইস্যু নিয়ে রাজ্যের শাসক দলকে আক্রমণ করলেন বিজেপি নেতা। বুধবার ঝাড়খণ্ডের জনপ্রিয় ইউটিউবার ইশা আলিয়া ওরফে রিয়া কুমারীকে হাওড়ার বাগনানে একদল দুষ্কৃতী গুলি করে হত্যা করে। এই প্রসঙ্গে নাম না করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন, “রাজ্যে প্রকাশ্যে খুন হচ্ছে, দিদি কোথায় রয়েছেন? সরকার কি ঘুমোচ্ছে! রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই। প্রকাশ্যে গুলি চালানো হচ্ছে। বোমা উদ্ধার হচ্ছে।

রাজ্য সরকারও কোনও কিছু করছে না। সারা বাংলায় যেখানে সেখানে বোমা বারুদ বন্দুক পড়ে আছে। এটাই রাজ্যের বর্তমান অবস্থা।” উল্লেখ্য, জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের ফেব্রুয়ারিতে কলকাতার ইকো পার্কের শোকে কেন্দ্র করে তুঙ্গে রাজ্য রাজনীতি। আগামী ১৮ ফেব্রুয়ারি ইকো পার্কে এই কনসার্টটি হওয়ার কথা থাকলেও ওই শো বাতিল হওয়ার সম্ভবনা রয়েছে। গায়কের শো বাতিলের কারণ স্বরূপ ফিরহাদ হাকিম জানিয়েছেন, আইনশৃঙ্খলার কারণেই ওই শো বাতিল করা হয়েছে। অন্যদিকে বিজেপির তরফে দাবি করা হয়েছে, কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সামনে ‘গেরুয়া’ গান করার জন্যই অরিজিতের শো বাতিল করা হল।

এই প্রসঙ্গে তিনি বলেন, “তৃণমূলের (TMC) সঙ্গে না থাকলে করে খাওয়া বন্ধ হয়ে যাবে। শুধু অরিজিৎ সিং নয়, যারা তৃণমূলের সঙ্গে নেই বেছে বেছে তাদের প্রত্যেকের শো বাতিল করে দেওয়া হচ্ছে। এভাবেই বাংলার শিল্প সংস্কৃতিকে ধ্বংস করেছে তৃণমূল।” একইসঙ্গে এদিন তিনি আবাস যোজনা দুর্নীতি প্রসঙ্গে সরকারকে তোপ করে বলেন, “আবাস যোজনার জন্য দিল্লি থেকে কোটি কোটি টাকা আসছে। কিন্তু, গ্রাম বাংলায় বাড়ি তৈরি হচ্ছে না। তৃণমূলের লোক হলে তবেই মিলবে আবাস যোজনার বাড়ি। কেন্দ্রের সঙ্গে রাজ্যের তালিকার ফারাক হচ্ছে কীভাবে? আবাস যোজনা দুর্নীতি নিয়ে বিজেপি আন্দোলন করছে। বিডিও অফিসও ঘেরাও করা হচ্ছে, আগামী দিন এই আন্দোলনকে আমার অন্য পর্যায়ে নিয়ে যাব।”

“অরিজিৎ সিং, যারা তৃণমূলের সঙ্গে নেই তাদের শো বাতিল করা হচ্ছে” দিলীপ ঘোষ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: