25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনঐন্দ্রিলার চিকিৎসার যাবতীয় খরচের দায়িত্ব নিলেন অরিজিৎ সিং

ঐন্দ্রিলার চিকিৎসার যাবতীয় খরচের দায়িত্ব নিলেন অরিজিৎ সিং

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) চিকিৎসার যাবতীয় খরচের দায়িত্ব নিলেন বিখ্যাত সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং (Arijit Singh)। গত ২ নভেম্বর অভিনেত্রীর ব্রেন স্ট্রোক হয়। তারপরই তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন থেকে অভিনেত্রী ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। টানা ১৭ দিন হাসপাতালে ভর্তি থাকায় এখনও পর্যন্ত হাসপাতালের বিল ১২ লক্ষ টাকার কোঠা অতিক্রম করেছে। ওই বেসরকারি হাসপাতালের দৈনিক খরচ প্রায় ৩০ হাজার টাকা।

এছাড়া ওষুধ, চিকিৎসকের ফিজ, ইত্যাদি রয়েছে। অনুমান করা হচ্ছে এই বিলের অঙ্ক আরও বাড়তে পারে। জানা গিয়েছে, ঐন্দ্রিলার চিকিৎসার যাবতীয় খরচ বহন করবেন অরিজিৎ সিং। এমনকি প্রয়োজন পড়লে রাজ্যের বাইরে অন্য কোথাও ঐন্দ্রিলাকে চিকিৎসা করাতে হলে সেই খরচও বহন করবেন তিনি। সূত্রের খবর, ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী এবং ঐন্দ্রিলার পরিবারের লোক তার চিকিৎসার জন্য কলকাতার স্বনামধন্য নিউরো মেডিসিন এবং নিউরো সার্জেনদের নিয়ে আসছেন। সকলেই নিজেদের সাধ্যের বাইরে গিয়ে চেষ্টা করছেন।

প্রসঙ্গত, বুধবার হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন তিনি। যার জেরে অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি আরও জটিল হয়। হাসপাতাল সূত্রে খবর, এখনও পর্যন্ত তিনি ভেন্টিলেশনে রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা বেশ জটিল। তবে গত দু’দিনের তুলনায় শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। সেই কারণে চিকিৎসকরা আশার আলো দেখছেন। গোটা টলিউড থেকে গোটা বাংলার মানুষ বর্তমানে তার আরোগ্যের প্রার্থনা করছে। তাঁর অনুরাগীদের একটাই কামনা ঐন্দ্রিলার শারীরিক অবস্থার আরও উন্নতি হোক।

ঐন্দ্রিলার চিকিৎসার যাবতীয় খরচের দায়িত্ব নিলেন অরিজিৎ সিং

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: