25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনঅরিজিৎ সিংকে সামনে থেকে দেখার জন্য দিতে হবে ১৬ লক্ষ টাকা!

অরিজিৎ সিংকে সামনে থেকে দেখার জন্য দিতে হবে ১৬ লক্ষ টাকা!

তাঁর সুরেলা কণ্ঠে আট থেকে আশি সকলেই মুগ্ধ। তাঁর গান যেমন কাউকে আনন্দিত করতে পারে, তেমনি মানুষটির কণ্ঠ স্বর মানুষকে আবেগপ্রবণ করে তোলে। দেশের আকাশ ছোঁয়া গায়কদের মধ্যে তিনি একজন অন্যতম সেরা গায়ক। শুধু দেশেই নয় দেশের বাইরেও খ্যাতি অর্জন করেছেন তিনি। তিনি আর কেউই নন টলিউড ও বলিউড জগতের অন্যতম ‍‍’মেলোডি কিং’ অরিজিৎ সিং (Arijit Singh)। সঙ্গীত জগতে মানুষটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। একের পর এক হিট গানে সমৃদ্ধ তাঁর ঝুলি। অসাধারণ হয়েও তিনি যেন অতি সাধারণ।

আর এই বিখ্যাত সঙ্গীতশিল্পী যদি কোনও লাইভ কনসার্ট করেন, তা দেখতে যাওয়ার জন্যও যে হুড়োহুড়ি পড়ে যাবে সেটিই স্বাভাবিক। সম্প্রতি অরিজিতের অনুষ্ঠানের টিকিটের দাম আলোচনায় এসেছে। কলকাতায় অরিজিতের শোয়ের টিকিটের দাম কত হতে পারে তা নিয়ে ইতিমধ্যে সংবাদমাধ্যমে লেখালিখি শুরু হয়ে গিয়েছে। কিন্তু পুণেতে (Pune) অরিজিৎ সিং-এর শোয়ের টিকিটের দামের প্রসঙ্গ সেই সব কিছুকে ছাপিয়ে গেল। ২০২৩ সালে পুনের এক কনসার্টে (concert) গাইবেন অরিজিৎ। সূত্রের খবর, সেই চুক্তি পাকা হয়ে গিয়েছে। কিন্তু ওই শোয়ের টিকিটের দাম শুনলে চমকে উঠতে হয়।

গায়ককে একদম সামনে থেকে দেখার জন্য দিতে হবে ১৬ লক্ষ টাকা! কিন্তু শুনেই অবাক লাগছে তো? চলুন জেনে নেওয়া যাক এই প্রিমিয়ম লাউঞ্জে কী কী পরিষেবা পাওয়া যাবে। এই প্রিমিয়ম লাউঞ্জে মাত্র ৪০টি আসন থাকছে! একইসঙ্গে সেখানে থাকছে পছন্দের পানীয়, বিভিন্ন ধরনের স্টার্টার্স, মেইন কোর্স থেকে শুরু করে শেষ পাতে ডেজার্ট। সেই কারণেই এই প্রিমিয়ম লাউঞ্জের টিকিট নিয়ে অনুরাগী মহলে শুরু থেকেই আগ্রহ তৈরি হয়েছিল। উল্লেখ্য, সব টিকিটের দাম তেমন আকাশছোঁয়া নয়। ওই স্থানে দাঁড়িয়ে গান শোনার ব্যবস্থাও থাকছে। ওই টিকিটের দাম শুরু হয়েছে ৯৯৯ টাকা থেকে।

অরিজিৎ সিংকে সামনে থেকে দেখার জন্য দিতে হবে ১৬ লক্ষ টাকা!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: