25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িলাইফস্টাইলজানেন স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনটি ৬০% ডিসকাউন্টে মিলছে

জানেন স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনটি ৬০% ডিসকাউন্টে মিলছে

জানেন একদম সস্তায় বিক্রি হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস২০ ৫জি (Samsung Galaxy S20 FE 5G)। ৬০ শতাংশ ছাড়ে আজই স্মার্টফোনটি অর্ডার করে ফেলুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোথায় এতটা সস্তায় স্মার্টফোনটি পাবেন। আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে (Amazon Great Indian Festival Sale) স্যামসাং গ্যালাক্সি এস২০ ৫জি স্মার্টফোনটি এত শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে। স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই মডেলের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির আসল দাম ৭৪,৯৯৯ টাকা।

আর অ্যামাজনে এই ফোনটি ৬০% ডিসকাউন্টে মাত্র ২৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এখানেই শেষ নয়, এই ফোনটি কেনার সময় পুরনো স্মার্টফোন বদল করলে ১৩,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাচ্ছে। কিন্তু সেক্ষেত্রে কিছু শর্তাবলী প্রযোজ্য থাকছে। কোনও গ্রাহক যদি আইসিআইসিআই ক্রেডিট কার্ড এবং অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারের মাধ্যমে গ্যালাক্সি এস২০ এফই ফোনটি ক্রয় করতে চান তাহলে সেক্ষেত্রে নির্দিষ্ট ক্যাশব্যাক এবং ১,৭৫০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন।

সব ছাড় সহ গ্রাহকরা আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই স্মার্টফোনটি ১৫,০০০ টাকারও কমে পাবেন। এই ফোনটির ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট এবং ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। উল্লেখ্য, উৎসবের মরসুমে বিভিন্ন অনলাইন শপিং অ্যাপে বহু প্রোডাক্টের ওপর অফার পাওয়া যাচ্ছে। স্মার্টফোন, টিভি, ইলেকট্রনিক্স প্রোডাক্ট থেকে শুরু করে হরেক রকম প্রয়োজনীয় জিনিসে আকর্ষণীয় ডিল অফার দিচ্ছে।

জানেন স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনটি ৬০% ডিসকাউন্টে মিলছে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: