25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিরামপুরহাটের বগটুই কাণ্ডে আনারুল হোসেনকে গ্রেফতার

রামপুরহাটের বগটুই কাণ্ডে আনারুল হোসেনকে গ্রেফতার

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee News) নির্দেশের পরেই,রামপুরহাটের বগটুই কাণ্ডে আনারুল হোসেনকে গ্রেফতার করল তারাপীঠ থানার পুলিশ।মুখ্যমন্ত্রীর নির্দেশের আড়াই ঘণ্টার মধ্যেই আনারুলকে গ্রেফতার করল পুলিস।তাঁর অনুগামীরা হুঁশিয়ারি দেন,তাঁকে গ্রেফতারর করা হলে বিক্ষোভ করবে তাঁরা।এমনকী তাদের দাবি আনুব্রত মণ্ডল(Anubrata Mondal) তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন।পথ অবরোধের হুঁশিয়ারি দিয়েছেন আনারুল।ধৃত আনারুলকে জেরা করছেন পুলিস সুপার।বৃহস্পতিবার বগটুইতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,”আনারুল আমাদের ব্লক প্রেসিডেন্ট।কিন্তু,ওঁরা (পরিজনরা) তার কাছে অভিযোগ করেছিল।

কেন তা সত্ত্বেও পুলিশ পাঠায়নি তা জানা দরকার।ওকে গ্রেফতার করা হবে।তাকে জিজ্ঞাসাবাদ করতে হবে।”তিনি আরও বলেন,“এখানকার যিনি SDPO ছিলেন তিনি যখন দেখলেন একজনের মৃত্যু হয়েছে,তখন কেন তিনি উপযুক্ত পদক্ষেপ করলেন না যাতে আর কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে!এই গ্রামে আগেও অনেক খুন হয়েছে।SDPO তাঁর দায়িত্ব পালনে ব্যার্থ।IC-ও তাঁর দায়িত্ব পালন করেনি।সুতরাং যাঁরা যাঁরা দায়িত্ব পালন করেনি এবং ঘটনার প্রেক্ষিতে যাঁরা পুলিশকে ঠিকমতো কাজে লাগাননি আমি তাঁদের কঠোর শাস্তি চাই।বগটুইয়ের ঘটনায় নিহতদের পরিবারের সদস্যের দাবি এই ঘটনার নেপথ্যে রয়েছে আনারুল।কিন্তু তিনি বলেন,”এগুলি মিথ্যা অভিযোগ।ভাদু শেখের হত্যার পর আমি নিজে হাসপাতাল গিয়েছিলাম।

সকলকে শান্তি বজায় রাখার পরামর্শ দিই।তৃণমূলকে বদনাম করতেই এই ঘটনা ঘটানো হচ্ছে বলে জানিয়েছেন তিনি। তবে আমার মনে হয় পুলিশের আরও তৎপর হওয়া উচিত ছিল।” মুখ্যমন্ত্রীর নির্দেশে তাঁর বাড়িতে অভিযান চালায় পুলিশ।যদিও তাঁর অনুগামীরা দাবি করেন তিনি ভালো মানুষ।তাঁকে ফাঁসানো হচ্ছে।এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, “আমরা কিভাবে সঠিক তদন্ত আশা করতে পারি? যেখানে মুখ্যমন্ত্রী খোলাখুলি নির্দেশ দিচ্ছেন কীভাবে মিথ্যা মামলা তৈরি করা যায়,যাতে তিনি যাদের দোষী মনে করেন তাঁরা যাতে বছরের পর বছর ধরে জামিন না পান।” তিনি আরও বলেন,”কেউ কি এভাবে তদন্তকারী সংস্থাকে ‘মামলা সাজানোর’ নির্দেশ দিতে পারেন? এই ঘটনার সঠিক তদন্তের নির্দেশ না দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন কারা দোষী।” যদিও তৃণমূল নেতারা তাঁর এই মন্তব্যে বিশেষ আমল দিতে নারাজ।

রামপুরহাটের বগটুই কাণ্ডে আনারুল হোসেনকে গ্রেফতার

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: