25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িবিনোদনফের একে অপরের হাত ধরে প্রকাশ্যে আমির-কিরন

ফের একে অপরের হাত ধরে প্রকাশ্যে আমির-কিরন

১৫ বছরের দীর্ঘ দাম্পত্য সম্পর্কের অবসানের কথা কালই ঘটা করে প্রকাশ্যে জানিয়েছিলেন আমির খান
তাঁদের বিচ্ছেদের ঘোষণা আগেই অবাক করেছে তাঁদের অনুরাগী এবং নেটিজেনদের। সেই খবরে স্বাভাবিকভাবেই তাঁদের অনুরাগীরা হতবাক হয়েছিলেন। তার রেশ এখনও কাটেনি। আর তার মধ্যেই ফের একবার একে অপরের হাত ধরে হাজির হলেন আমির,কিরণ। সঙ্গে অনুরাগীদের জন্য নয়া বার্তা। এবারেও যারপরনাই হতবাক নেটিজেনরা। এখন প্রশ্ন একটাই, আসলে হচ্ছেটা ঠিক কী?

আমির খান : আপনারা আমাদের জন্য দোয়া করুন এটুকুই বলব

এবার কিরণের হাত ধরে অনুরাগীদের উদ্দেশ্যে আমির খানের বার্তা,বিচ্ছেদের খবর শুনে আপনারা দুঃখ পেয়েছেন, আপনাদের ভালো লাগেনি, অবাকও হয়েছেন। আপনাদের শুধু একটা কথাই বলতে চাই আমরা কিন্তু খুশি কারণ আমরা এখনও একই পরিবারের অংশ। আমাদের সম্পর্কে পরিবর্তন এসেছে ঠিকই কিন্তু আমরা এখনও একে অপরের পাশেই আছি।পাশাপাশি পানি ফাউন্ডেশন সম্পর্কে মিস্টার পারফেকশনিস্ট বলেন, পানি ফাউন্ডেশন আমাদের কাছে আমাদের সন্তান আজাদের মতোই। আপনারা আমাদের জন্য দোয়া করুন এটুকুই বলব।

প্রসঙ্গত উল্লেখ্য শনিবারই সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে আমির ও কিরণ জানিয়েছেন এই ১৫ বছর ধরে হাসি,মজায় আমরা বহু স্মরণীয় মুহূর্ত কাটিয়েছি। বিশ্বাস সম্মান ও ভালবাসায় আমাদের সম্পর্ক গড়ে উঠেছে। এবার আমরা জীবনের আরও এক নতুন অধ্যায় শুরু করতে চাই। তবে, স্বামী-স্ত্রী হিসেবে নয়, অভিভাবক এবং পরস্পরের পরিবার হিসেবে। তাঁরা আরও লেখেন যে বহুদিন ধরেই আমরা বিচ্ছেদের পরিকল্পনা করছিলাম। এখন আমরা এই সিদ্ধান্ত নিয়েছি যে,আগামী জীবন আলাদাভাবে কাটাবো। তবে, ছেলে আজাদের জন্য অভিভাবকের দায়িত্ব পালনে কোনও খামতি রাখব না। যৌথ লালনপালনে তাকে বড় করে তুলব। চলচ্চিত্র পানি ফাউন্ডেশন এবং অন্যান্য প্রোজেক্টে আমরা একসঙ্গেই আগের মতোই কাজ করব।

গ্ল্যামার দুনিয়ায় সম্পর্কের ভাঙ্গাগড়া খুবই সাধারণ ব্যাপার। প্রতিদিনই চোখ ধাঁধানো চাকচিক্য আর প্রাচুর্যের আড়ালে নতুন নতুন সম্পর্ক তৈরি হচ্ছে, আবার ভাঙছেও। বলিউডে সম্পর্কের ভাঙ্গাগড়ার এই খেলা বিশেষ করে সকলের নজরে পড়ে। ঠিক সেইভাবেই আমির,কিরণের সম্পর্কেও ভাঙন ধরল।

এরপরই তিনি ঠিক করে ফেলেন যে, কিরণের সঙ্গেই থাকবেন

আমির খানের জীবনে কিরণের আবির্ভাব হয়েছিল এক আকস্মিক ঝড়ের মতোই। তখন আমির খান ,রীনা দত্তের সম্পর্কে টানাপড়েন চলছে। শেষপর্যন্ত ২০০২ সালে রীনা দত্তের সঙ্গে আমিরের ১৬ বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে যায়। আমির খান নিজেই জানিয়েছিলেন যে, প্রথমা স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিবাহ,বিচ্ছেদের কারণে তিনি মানসিক কষ্টের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। মনের সেই টালমাটাল অবস্থায় আমিরের জীবনে কিরণের প্রবেশ ঘটে।

আমির জানিয়েছেন আচমকাই একদিন ঈশ্বরের মতোই তাঁর কাছে কিরণের ফোন আসে। টানা আধ ঘণ্টা ফোনে কথা বলে, মানসিক স্বস্তিবোধ করেন মিস্টার পারফেকশনিস্ট। এরপরই তিনি ঠিক করে ফেলেন যে,কিরণের সঙ্গেই থাকবেন। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সুযোগ্যা দাম্পত্য সঙ্গী বলা হত কিরণ রাওকে। দীর্ঘ ১৫’ বছর তাঁরা একসঙ্গে জমিয়ে সংসার করেছেন। দাম্পত্যের এই ১৫’ বছরে অনেক ভাঙ্গাগড়া সুখদুঃখে এই সম্পর্ককে তাঁরা লালিত করেছেন। আমির অবশ্য এখন কার্গিলে লাল সিং চাড্ডার শ্যুটিং করছেন। সেখানে তাঁর সঙ্গেই রয়েছেন কিরণ রাও এবং তাঁদের ছেলে আজাদ,
আর সেই সম্পর্কেরই ইতি টানলেন এখানেই।

প্রকাশ্যে আমির-কিরন

ফের একে অপরের হাত ধরে প্রকাশ্যে আমির-কিরন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: