25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনদেশজুড়ে চলছে ‘পাঠান’ বিতর্কের মাঝেই অসুস্থ বলিউড বাদশা শাহরুখ খান

দেশজুড়ে চলছে ‘পাঠান’ বিতর্কের মাঝেই অসুস্থ বলিউড বাদশা শাহরুখ খান

বর্তমানে দেশজুড়ে চলছে ‘পাঠান’ বিতর্কের ঝড়। পাঠন ছবির প্রথম গান ‘বেশরম রং’ মুক্তি পেতেই দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ প্রদর্শন করা হচ্ছে। দেশের হিন্দুত্ববাদী বেশ কিছু সংগঠনের তরফে ছবি নিয়ে আপত্তি জানানো হয়েছে। আর এই সব কিছুর মধ্যেই শনিবার রাতে ১৫ মিনিটের জন্য টুইটারে এসেছিলেন বলিউড (Bollywood) বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। এদিন তিনি নিজের অনুরাগীদের সঙ্গে কথা বললেন। টুইটারে #AskSRK সেশনে একের পর এক প্রশ্ন উঠে আসে।

সেখানে এক অনুরাগী বাদশাকে ‘খাদ্যাভাস’ নিয়ে প্রশ্ন করেন। সেই প্রশ্নের উত্তরে নিজের অসুস্থতার কথা প্রকাশ্যে আনেন শাহরুখ। শাহরুখ জানান, সম্প্রতি ভাইরাল ইনফেকশনে আক্রান্ত তিনি। শরীর অসুস্থ থাকার কারণে তিনি কোনও ধরনের বাইরের খাবার খাচ্ছেন না। জানিয়েছেন শুধু ডাল, ভাত খেয়ে রয়েছেন তিনি। বাদশার অসুস্থতার খবর শুনে উদ্বিগ্ন অনুরাগীরা। তিনি জানিয়েছেন, ‘একটু অসুস্থ, সংক্রমণে ভুগছি। তাই আজকাল শুরু ভাত-ডালই খাচ্ছি’।

অভিনেতার এই কথার উত্তরে এক অনুরাগী লিখেছেন, ‘কত্ত কিছু একসঙ্গে চলছে… শ্যুটিংও করতে হচ্ছে, একাধিক অনুষ্ঠান… আশেপাশে এত্ত কিছু ঘটছে। দয়া করে নিজের খেয়াল রাখুন, ঠিকমতো খাওয়া-দাওয়া করুন, বিশ্রাম নিন’। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। উল্লেখ্য, অসুস্থতা সত্ত্বেও কাজ করেছেন যাচ্ছেন অভিনেতা। ‘পাঠান’ বির্তকের মাঝেই ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি।

দেশজুড়ে চলছে ‘পাঠান’ বিতর্কের মাঝেই অসুস্থ বলিউড বাদশা শাহরুখ খান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: