25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যবিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ,ঝামেলার মাঝে চলে এলো পরকীয়া

বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ,ঝামেলার মাঝে চলে এলো পরকীয়া

বিয়ের পর থেকেই অশান্তির শুরু। ঝামেলার মাঝে চলে এলো পরকীয়া । এর ফল হয়ে উঠলো ভয়ানক। ছোট জাগুলিয়ার সিকদেশপুকুরিয়া এলাকায় এক ব্যক্তিকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ উঠলো গোটা পরিবারের বিরুদ্ধে। এমন ঘটনায় সরব হয়েছেন পাড়া প্রতিবেশিরা। ঘটনাটি ঘটে বারাসত এক নম্বর ব্লকের ছোট জাগুলিয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত রামকৃষ্ণ পল্লী সিকদেশ পুকুরিয়াতে। ওই এলাকার বাসিন্দা বিশ্বনাথ সাহা নামে এক ব্যক্তিকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ উঠছে। ঘটনাটি সামনে এলে তড়িঘড়ি ওই ব্যক্তিকে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

সেখানেই হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত বলে ঘোষণা করে। সেই ব্যক্তির মৃত্যুর কথা ছড়িয়ে পড়তেই গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।এলাকাবাসীদের অভিযোগ স্ত্রী, স্ত্রী এর বোন ও শাশুড়ি মিলে বিষ খাইয়ে মেরে ফেলে ওই ব্যক্তিকে। জানা যাচ্ছে, যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন বিশ্বনাথ সাহা স্বীকারোক্তি দেন। তারপরেই ঘটনাস্থলে দত্তপুকুর থানার পুলিশ আসে । এখন বাড়িটি তালা মেরে রেখেছে পুলিশ প্রশাসন। তারপর তিনজন কেই থানায় নিয়ে যাওয়া হয় আটক করে।এই ঘটনায় এলাকার মানুষ ক্ষোভ প্রকাশ করে। তারা বলছেন যদি অভিযুক্তদের শাস্তি না হয় তাহলে এরপর বৃহত্তর আন্দোলনে নামবেন তারা।

এলাকাবাসী বলছেন, বিশ্বনাথ সাহার স্ত্রীর অবৈধ সম্পর্ক এবং সম্পত্তির লোভে তাকে খুন করা হয়েছে। বিশ্বনাথ সাহার আগে একটি বিবাহ ছিল সেই স্ত্রী কয়েক বছর আগে শারীরিক অসুস্থতার কারণে মারা যান। তার পরে আবার তিনি বিবাহ করেন। কদিন যেতেন যেতেই অশান্তি শুরু হয় । প্রতিদিনই বিশ্বনাথ সাহার উপর অত্যাচার করা হতো। অবশেষে বিকেলে তাকে বিষ খাইয়ে মেরে ফেলা হয়। যারফলে এলাকাবাসী ক্ষোভে ফেটে পড়ে।

বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ,ঝামেলার মাঝে চলে এলো পরকীয়া

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: