25 C
Kolkata
Wednesday, November 30, 2022
বাড়িরাজ্যজেলাতৃণমূল কাউন্সিলর সহ তিনজনের বিরুদ্ধে গণধর্ষনের অভিযোগ, প্রাণনাশের হুমকি

তৃণমূল কাউন্সিলর সহ তিনজনের বিরুদ্ধে গণধর্ষনের অভিযোগ, প্রাণনাশের হুমকি

তৃণমূল (TMC) কাউন্সিলের বিরুদ্ধে গণধর্ষণের (gang rape) অভিযোগ! বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করে অভিযুক্ত প্রেমিক। ওই ধর্ষণের অভিযোগের মীমাংসা করার অছিলায় নির্যাতিতাকে পার্টি অফিসে ডেকে ফের ওই নির্যাতিতাকে গর্ণধর্ষণ করা হয়। খড়গপুরের (Kharagpur) এক তৃণমূল কাউন্সিলর অভিযুক্ত প্রেমিক ও আরও এক ব্যক্তিকে সঙ্গে নিয়ে ওই তরুণীকে গণধর্ষণ করা হয়। এমনকি তাকে হুমকিও দেওয়া হয়, ওই তরুণী যদি মুখ খোলেন তাঁকে খুন করা হবে। এই চাঞ্চল্যকর ঘটনার জেরে ইতিমধ্যে খড়গপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু অভিযুক্তরা ধর্ষনের অভিযোগ অস্বীকার করেছে। মাস তিনেক আগে এই ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার রেলশহর খড়গপুরে ঘটেছে।

জানা গিয়েছে, এতদিন প্রাণের ভয়ে মুখ খোলেননি নির্যাতিতা তরুণী। এমনকি ওই তরুণী নিজের বাড়ি থেকেও বেরোননি। শেষে খড়গপুর থানায় অভিযোগ দায়ের হওয়ার পরই ঘটনা প্রকাশ্যে আসে। খড়গপুরের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুকেশ হুমনের বিরুদ্ধে এই ঘৃণ অভিযোগ উঠেছে। কিন্তু এখনো পর্যন্ত পুলিস এই ঘটনার জেরে কাউকে গ্রেফতার করেনি। পুলিস সূত্রে খবর, অভিযুক্ত প্রেমিকের নাম এস. অরবিন্দ রাও। পাঁচ বছর আগে নির্যাতিতা তরুণীর স্বামীর মৃত্যু হয়। তারপর থেকেই ওই তরুণী নিজের বাপের বাড়িতে থাকতেন। ওখান থেকেই ওই তরুণীর সাথে অরবিন্দের পরিচয় হয়। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিযুক্ত ব্যাক্তি একাধিকবার যুবতীর সঙ্গে সহবাস করে। কিন্তু তারপর থেকেই ছেলেটি বিয়ে করতে রাজি হন। নির্যাতিতা তরুণী প্রেমিকের বিরুদ্ধে বিয়ের মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে সহবাস, ধর্ষণের অভিযোগ করেন। সূত্রের খবর, এই ঘটনার কথা জানাজানি হতেই খড়গপুরের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুকেশ হুমন ‘মিটমাট’ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। সেই কারণেই ওই তরুণীকে বড় আয়মার পার্টি অফিসে ডেকে পাঠান। সেখানেই অভিযুক্ত প্রেমিক সহ ৩ জন মিলে ওই তরুণীকে গণধর্ষণ করে। এই ঘটনায় টাউন থানায় এফআইআর দায়ের করলে, পুলিস অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করে। এখনো পর্যন্ত বাকি দুই অভিযুক্ত অধরা।

পার্টি অফিসে নিয়ে গিয়ে তৃণমূল কাউন্সিলর সহ তিনজনের বিরুদ্ধে গণধর্ষনের অভিযোগ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: