25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনচিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা, জ্বর নেই, ভেন্টিলেশন থেকে বের করার সিদ্ধান্ত

চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা, জ্বর নেই, ভেন্টিলেশন থেকে বের করার সিদ্ধান্ত

ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেন ক্যানসার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ঐন্দ্রিলার স্বাস্থ্যের সামান্য উন্নতি হয়েছে। বর্তমানে অভিনেত্রীর সংক্রমণ আগের থেকে অনেকটা কমেছে। চিকিৎসকরা এই বিষয়টিকে ভালো লক্ষণ হিসেবেই ধরছেন। জানা গিয়েছে, বর্তমানে তাঁর এখন আর জ্বর আসছে না। শেষ যে বার জ্বর এসেছিল তাপমাত্রা ছিল ৯৯। তবে এখনও অভিনেত্রীকে অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে। ঐন্দ্রিলা বাঁ-দিকের হাত নাড়াচ্ছেন। যার জেরে চিকিৎসকরা মনে করছেন অভিনেত্রীর দেহের বাঁ-দিকে সাড় ফিরে এসেছে। পূর্বের তুলনায় ভেন্টিলেশনের সাপোর্টও কমানো হয়েছে। এখন ভেন্টিলেশনের সিপ্যাপ মোডে আছেন ঐন্দ্রিলা।

চিকিৎসকেরা ধীরে ধীরে ঐন্দ্রিলাকে ভেন্টিলেশন থেকে বের করে আনার চেষ্টা করছেন। সেই কারণেই শুক্রবার অভিনেত্রীর ট্র্যাকিওস্টমি করা হয়েছে। সোমবার হাসপাতাল থেকে পাওয়া খবর অনুসারে, অভিনেত্রীরশরীরে রক্তচাপ, স্যাচুরেশন এবং অক্সিজেনের মাত্রাও এখন স্বাভাবিক। তার শরীরে স্নায়ুর সমস্যা আগের মতোই আছে। চিকিৎসকদের প্রাথমিক অনুমান অভিনেত্রী ধীরে ধীরে তিনি সেড়ে উঠছেন। উল্লেখ্য, গত ১ নভেম্বর অভিনেত্রীর মস্তিষ্কে স্ট্রোক হয়। তার জেরেই তার বাঁ দিক অসাড় হয়ে যায়, সেখান থেকে দুই পা। ঐন্দ্রিলা বমি করতে শুরু করেন। তার এই অবস্থা দেখে ঐন্দ্রিলার মা সব্যসাচীকে খবর দেন। এক মুহূর্ত সময় নষ্ট না করে তারা অভিনেত্রীকে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

ওই দিন রাতেই অভিনেত্রীর মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। তারপর থেকেই তিনি ভেন্টিলেশনে রয়েছেন। তখন থেকেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ঐন্দ্রিলা। সম্প্রতি সবস্যাচী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানান, ”ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন, মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।”

চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা, জ্বর নেই, ভেন্টিলেশন থেকে বের করার সিদ্ধান্ত

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: