25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িবিনোদনশারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক, এখনও কোমায় রয়েছেন ঐন্দ্রিলা

শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক, এখনও কোমায় রয়েছেন ঐন্দ্রিলা

১৭ দিন পরও শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি। লড়াই করে যাচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এখনও পর্যন্ত চিকিৎসকদের তরফে কোনও আশানোরুপ বার্তা পাওয়া যাচ্ছেন না। অভিনেত্রীর শরীরে রক্তচাপ ওঠানামা করছে। সংক্রমণের কারণে চলছে কড়া কড়া ওষুধ। ইতিমধ্যে অ্যান্টিবায়োটিকের মাত্রা বাড়ানো হয়েছে। চোখ খুলছেন না অভিনেত্রী। মুখে কোনও প্রতিক্রিয়া নেই। তার শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। হাসপাতাল সূত্রে খবর, “ঐন্দ্রিলার শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি।

একই রকম রয়েছেন তিনি। কোমায় রয়েছেন অভিনেত্রী। আমরা কোনও মিরাকলের জন্য অপেক্ষা করছি।” প্রসঙ্গত, গত ১ নভেম্বর অভিনেত্রী হঠাৎই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। তারপরই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর তাকে আইসিসিইউতে স্থানান্তরিত করা হয়। শারীরিক অবস্থার অবনতির কারণে অভিনেত্রীকে ভেন্টিলেশনে রাখা হয়। ধীরে ধীরে একটু সুস্থ হতে শুরু করেছিলেন অভিনেত্রী। তাকে ভেন্টিলেশন থেকে বের করে দেওয়া হয়েছিল।

কিন্তু গত বুধবার সকালে অভিনেত্রীর হার্ট অ্যাটাকে হয়। তারপর থেকেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি হতে শুরু করেছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বর্তমানে তাঁকে পুরোপুরি ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভুয়ো খবর ছড়িয়ে পরে। রটে যায় অভিনেত্রী আর নেই। তারপরই তার বন্ধু স্যবসাছি সব্যসাচী চৌধুরী একটি ফেসবুক পোস্টে কাতর আর্জি জানিয়ে লেখেন, “আরও একটু থাকতে দাও ওকে…এসব লেখার অনেক সময় পাবে…”।

শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক, এখনও কোমায় রয়েছেন ঐন্দ্রিলা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: