25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনঅসুস্থ বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন, ভর্তি হাসপাতালে

অসুস্থ বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন, ভর্তি হাসপাতালে

অসুস্থ বলিউড (Bollywood) সুপারস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। রবিবার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অভিনেতার বাঁ পায়ের শিরা কেটে যাওয়ার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে৷ ওই হাসপাতালে তার পায়ে সেলাই পড়েছে। শ্যুটিং চলাকালীন ধাতব বস্তু পড়ে গুরুতর জখম হলেন কিংবদন্তি। চিকিৎসকরা তাকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। রক্ত সঞ্চালন করার জন্যই পায়ে বিশেষ প্রকারের চিকিৎসা করা হচ্ছে।

পায়ে আঘাতের কথা অভিনেতা নিজেই ব্লগে জানিয়েছেন। কৌন বনেগা ক্রোড়পতি ১৪ (Kaun Banega Crorepati 14) এর শ্যুটিং করার সময় একটা ধাতব বস্তু তার বাঁ পায়ে পড়ে যাওয়ায় চোট পেয়েছেন অভিনেতা। ব্লগে বিগ বি লিখেছেন, ‘‘শিরা কেটে গলগল করে রক্ত বেরোচ্ছিল। চিকিৎসকরা ওটিতে নিয়ে গিয়ে স্টিচ করলেন। তখনও স্থির ছিলাম।’’ প্রসঙ্গত, চিকিৎসকরা তাঁকে হাঁটাচলা করতে বারণ করেছেন। ভারতীয় চলচ্চিত্র জগতের এই কিংবদন্তী অভিনেতা গত ১১ অক্টোবর ৮০ বছরে পদার্পণ করেছেন।

আগামী ১১ নভেম্বর তাঁর নতুন ছবি ‘উঁচাই’ মুক্তি পাবে। ছবিটিতে অমিতাভের চরিত্রের নাম অমিত শ্রীবাস্তব। তার আগত ছবির পোস্টার শেয়ার করে বিগ বি লিখেছিলেন, ‘‘রাজশ্রী ফিল্মসের বিশেষ ছবি… ১১ নভেম্বর উঁচাইয়ে অমিত শ্রীবাস্তব রূপে আমায় দেখুন। সুরজ বরজাতিয়ার এই ছবি বন্ধুত্ব ও জীবন নিয়ে উদ্‌যাপনের।’’ জনপ্রিয় রিয়েলিটি শো ”কৌন বনেগা ক্রোড়পতি” এর প্রধান মুখ বিগ বি। কিংবদন্তি অভিনেতার অসুস্থতার খবর পেয়ে তার অনুগামীরা অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অসুস্থ বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন, ভর্তি হাসপাতালে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: