25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িদেশ বিদেশগণধর্ষণের পর কিশোরীর পোশাক নিয়ে পালাল ধর্ষকরা, নগ্ন অবস্থায় ফিরল কিশোরী

গণধর্ষণের পর কিশোরীর পোশাক নিয়ে পালাল ধর্ষকরা, নগ্ন অবস্থায় ফিরল কিশোরী

কিশোরী গণধর্ষণ করে ধর্ষকরা পোশাক নিয়ে পালাল। নগ্ন অবস্থায় প্রায় দুই কিলোমিটার রাস্তা হেঁটে বাড়ি ফিরল কিশোরী। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মোরাদাবাদ এমনই ভয়ঙ্কর বর্বরোচিত ঘটনা ঘটেছে। ওই অবস্থায় কিশোরীকে সাহায্য করতে এগিয়ে আসা দূরের কথা তার অবস্থা দেখে ভিডিয়ো করতে ব্যস্ত রইল কয়েকজন। তাদের মধ্যেই কোনও কেউ সেই ভিডিয়ো ছড়িয়ে দেন। সেই ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে তোলপাড়। সংবাদ সংস্থা সূত্রে খবর, চলতি মাসের শুরুতে ওই কিশোরী পাশের গ্রামে একটি মেলায় গিয়েছিল। সেখানে তাকে পাঁচ যুবক মিলে অপহরণ করে।

পাঁচ জন মিলে পনেরো বছরের ওই কিশোরীকে গণধর্ষণ করে। কিশোরীর চিৎকার শুনে ঘটনাস্থলে লোকজন ছুটে আসেন। কিন্তু সেই মুহূর্তে অভিযুক্তরা কিশোরীর জামা-কাপড়-সহ জিনিস নিয়ে পালায়। বাধ্য হয়ে প্রায় দু কিলোমিটার রাস্তা নগ্ন হয়ে রক্তাক্ত অবস্থায় হেঁটে বাড়ি ফেরে ওই কিশোরী। কিশোরীর কাকা ভাইজির কাছে সব শুনে থানায় অভিযোগ করেন। এই ঘটনার জেরে নির্যাতিতা কিশোরীর কাকা বলেন, “বাড়িতে যখন ফেরে ও, খুব রক্তক্ষরণ হচ্ছিল। বাড়ি ফিরে সব কথা জানায় আমাদের। ওর থেকে গোটা ঘটনা জানার পর পুলিশে অভিযোগ দায়ের করতে যাই আমি। কিন্তু, পুলিশের তরফে প্রথমে কোনও পদক্ষেপ করা হয়নি।

এরপরই জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হয়ে গত ৭ সেপ্টেম্বর এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়।” এই ঘটনার জেরে অতিরিক্ত পুলিশ সুপার সন্দীপ কুমার মীনা বলেন, ‘‘ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, পকসো আইনে এফআইআর দায়ের করা হয়েছে। গত ১৫ সেপ্টেম্বর এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।’’ উল্লেখ্য, কিশোরীর কাকা অভিযোগ করেন, অভিযুক্তদের পরিবারের সদস্যরা তাঁকে প্রাণে মারার হুমকি দিচ্ছেন। জানা গিয়েছে, অভিযুক্তদের নাম নীতিন, কপিল, অজয়, নওশে আলি এবং ইমরান। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, পকসো আইনে এফআইআর দায়ের করা হয়েছে।

গণধর্ষণের পর কিশোরীর পোশাক নিয়ে পালাল ধর্ষকরা, নগ্ন অবস্থায় ফিরল কিশোরী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: