25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশধর্ষণের পর খুন করে দুই দলিত নাবালিকার দেহ ঝুলিয়ে দেওয়া হল গাছে!

ধর্ষণের পর খুন করে দুই দলিত নাবালিকার দেহ ঝুলিয়ে দেওয়া হল গাছে!

ফের যোগী রাজ্যে গণধর্ষণ (Gang Rape)! আরও একবার মহিলা এবং শিশু নিরাপত্তা নিয়ে প্রশ্নের মুখে যোগী সরকার। এক দলিত পরিবারের দুই দলিত কিশোরীকে (dalit sisters) ধর্ষণ করে খুনের অভিযোগ উঠেছে। ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) লখিমপুর খেরি (Lakhimpur Kheri) ঘটেছে। বুধবার বিকেলে একটি গাছ থেকে নির্যাতিতা দুই নাবালিকার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। ওই নাবালিকাদের বয়স ১৭ বছর এবং ১৫ বছর। পুলিশ সূত্রে খবর, মৃতেরা দলিত পরিবারের সদস্য। ইতিমধ্যে মৃতদেহগুলিকে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ওই দুই নাবালিকার পরিবার সূত্রে খবর, মোটর সাইকেলে করে কিছু জন লোক তাঁর মেয়েদের অপহরণ করে নিয়ে যায়।

নাবালিকার পরিবারের তরফে অভিযোগ, ওই দুই দলিত কন্যাকে ধর্ষণ করে খুব করা হয়েছে। এই ঘটনার জেরে ওই নাবালিকাদের পরিবারের অভিযোগের ভিত্তিতে ৪ জনের নামে এফআইআর দায়ের হয়েছে। এই ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। প্রশাসন সূত্রে খবর, ওই জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে ওই এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। এই ঘৃন ঘটনার জেরে লখনউ রেঞ্জের ইনস্পেক্টর জেনারেল লক্ষ্মী সিংহ বলেন,

“পরনের চুড়িদারের ওড়নায় ফাঁস লাগানো অবস্থাতেই মেয়ে দু’টির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শরীরে সে ভাবে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের বয়ান অনুযায়ী এফআইআর দায়ের করব আমরা।” উল্লেখ্য, ওই কিশোরীদের মায়ের বয়ান অনুযায়ী দুই বোন গরুর জন্য মাঠে ঘাস কাটার জন্য গিয়েছিল। সেই সময় তিন যুবক এসে তাদের বাইকে চাপিয়ে তুলে নিয়ে যায়। তারপর জঙ্গল থেকে ওই তরুণীদের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, ছোট মেয়ের পা মাটিতে লেগে ছিল এবং বড় বোনের লাশ শূন্যে ঝুলছিল। প্রশাসনের তরফে জানানো হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

ধর্ষণের পর খুন করে দুই দলিত নাবালিকার দেহ ঝুলিয়ে দেওয়া হল গাছে!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: