25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িবিনোদনগাড়ির পর এবার নতুন ফোন কিনলেন 'কাঁচা বাদাম' খ্যাত ভুবন বাদ্যকার !

গাড়ির পর এবার নতুন ফোন কিনলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকার !

‘কাঁচা বাদাম’ গানটি শোনেনি এই মুহূর্তে এমন মানুষ নেই। আর এই গানের স্রষ্টা ভুবন বাদ্যকার এখন সেলিব্রেটি। সম্প্রতি কুমোরটুলিতে তার একটি মূর্তি বানানো হয়। ‘কাঁচা বাদাম’ গানে কোটি কোটি মানুষের মন জয় করেছেন ভুবন। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুরের বাসিন্দা ভুবন বাদ্যকার। সেলিব্রেটি হওয়ার পর তিনিও আধুনিক হতে চাইছেন। কদিন আগে একটি চারচাকা গাড়ি কেনেন। শোনা যাচ্ছে তিনি নাকি নতুন ফোনও কিনেছেন। এই কথা ভুবন নিজেই সবার সাথে ভাগ করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এই গান দেশ বিদেশ সবজায়গায় ছড়িয়ে পড়েছে। ভাইরাল হওয়ার পর এই ভুবনের জীবনযাত্রাও পাল্টে গেছে। সাইকেলে চেপে কাঁচা বাদাম বিক্রি করতে যাওয়া ভুবনকে এখন গাড়ি চালাতে দেখা যাচ্ছে।

এখন তিনি বদলে ফেলেছেন নিজের মোবাইলটাও। তিনি বলেন, “ভাইরাল হওয়ার পর একটা ফোন কিনেছি বটে। স্ক্রিন টাচ একটা ফোন।” কিন্তু ফোনের কত দাম তা তিনি জানাননি । ভুবন বলেন তার ছেলে তাকে oppo এর একটি ফোনে কিনে দিয়েছে। ভুবনের কাঁচা বাদাম গানটি ভাইরাল হওয়ার পিছনে বাংলাদেশের নেটিজেনদের অনেক বড় হাত রয়েছে। ভুবন কে জিজ্ঞাসা করা হয় কে এই গানটির রিমেক করেছেন তাঁর কোনও খোঁজ করেছেন ? এর উত্তরে তিনি বলেন, “কে রিমেক করেছে সেটাতো জানি না। তাই খোঁজ নেওয়া সম্ভব হয়নি।” ভুবন বলেন, বাংলাদেশ থেকে ডাক পেলেও তিনি যেতে পারছেন না তার স্ত্রী এর জন্য। তার স্ত্রী ভাবছে যদি তিনি বাংলাদেশে গিয়ে আবার বিয়ে করেন। বা তাঁর যদি অন্য কোনও সম্পর্ক তৈরি হয়।

যারফলে এই মুহূর্তে তার বাংলাদেশে যাওয়া সম্ভব হচ্ছেনা। আবার ভুবন কদিন আগে বলেন, “কোনও একদিন বাংলাদেশে যেতেই পারি। বলা যায় না।” তাঁর গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি এখনও সোশ্যাল মিডিয়াতে ‘হট কেক’। এই গানে বলিউড থেকে হলিউড , দেশ থেকে বিদেশ সব জায়গায় মানুষ, নায়ক নায়িকা সবাই কোকোর দুলিয়েছেন। বীরভূমের কাঁচা বাদাম বিক্রেতা ভূবন বাদ্যকর রাতারাতি সেলিব্রেটি হয়ে গেছেন। এখন প্রতিদিন নিত্য নতুন বিষয় নিয়ে তিনি চর্চার অন্যতম বিষয় হয়ে গিয়েছেন।

গাড়ির পর এবার নতুন ফোন কিনলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকার !

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: