25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশদিল্লি থেকে কলকাতাগামী দুরন্ত এক্সপ্রেসে দুঃসাহসিক ডাকাতি

দিল্লি থেকে কলকাতাগামী দুরন্ত এক্সপ্রেসে দুঃসাহসিক ডাকাতি

ফের ট্রেনে দুঃসাহসিক ডাকাতি (robbery)। রবিবার ভোরে দিল্লি থেকে কলকাতাগামী দুরন্ত এক্সপ্রেসে (Durant Express) দুঃসাহসিক ডাকাতির ঘটনাটি ঘটল। পটনা পার হওয়া মাত্রই প্রায় ২০ জনের একটি ডাকাত দল ট্রেনে ওঠে। তারপরই আগ্নয়াস্ত্র বের করে ভয় দেখিয়ে যাত্রীদের থেকে টাকা সহ অন্যান্য মূল্যবান সামগ্রী লুঠ করার অভিযোগ ওঠে। জানা গিয়েছে, ডাকাত দলতি ট্রেনের ছয় থেকে সাতটি বগিতে দীর্ঘক্ষণ ধরে তাণ্ডব চালায়। সূত্রের খবর, ভোর ৩টে নাগাদ পটনা স্টেশন পার হওয়া মাত্রই ট্রেনটির ছয়-সাতটি কামরায় ওই ডাকাতের দল উঠে পড়ে।

এই ঘটনার জেরে দিল্লি থেকে কলকাতাগামী ট্রেনের যাত্রীদের অভিযোগ, ট্রেনে থাকা রেল পুলিশের কর্মীরা পটনা স্টেশনে নেমে যান। তারপরেই কোনও এক ব্যক্তি ট্রেনের এমার্জেন্সি চেন টানার ফলে ট্রেনটি দাঁড়িয়ে যাওয়ায় দুষ্কৃতীরা ট্রেনটিতে উঠে লুঠপাট চালায়। এই প্রসঙ্গে ট্রেন চালক জানান, এমার্জেন্সি চেন টানার কারণেই তিনি ট্রেন থামিয়েছিলেন। কলকাতাবাসী এক ব্যবসায়ী বলেন, ”পটনা থেকে ট্রেনটি দশ কিলোমিটার মতো আসার পরই হঠাৎ ঝাঁকুনি হয়।

তখনই বেশ কয়েকজনকে ট্রেনের চারপাশে ছোটাছুটি করতে দেখা যায়। তারপরেই ট্রেনটি দাঁড়িয়ে যায়। সেই সুযোগেই বেশ কয়েকজন ডাকাত ট্রেনে উঠে পড়ে। ট্রেনের যাত্রীদের থেকে বিভিন্ন জিনিস ছিনিয়ে নেয় তারা।” তিনি আরও বলেন যে, ট্রেন থেকে নামার সময় রেল পুলিশের কর্মীরা যাত্রীদের মোবাইল ফোন এবং চার্জার লুকিয়ে রাখতে বলেছিলেন।” এই ঘটনার জেরে ট্রেনটি হাওয়া এসে পৌঁছালে অনেক যাত্রী রেল পুলিশের কাছে অভিযোগ জানান।

দিল্লি থেকে কলকাতাগামী দুরন্ত এক্সপ্রেসে দুঃসাহসিক ডাকাতি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: