25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনKGF চ্যাপ্টার ২ হিন্দি ভার্সনের আগাম টিকিট বিক্রি হয়েছে ১১ কোটি টাকার

KGF চ্যাপ্টার ২ হিন্দি ভার্সনের আগাম টিকিট বিক্রি হয়েছে ১১ কোটি টাকার

উত্তর ভারতে দক্ষিণী ছবির দাপট বাধাহীন। দক্ষিণের ইন্ডাস্ট্রি বলিউডকে ছাপিয়ে যাচ্ছে। দক্ষিণ ভারতের ছবির প্রতি যেভাবে দর্শকদের আগ্রহ বাড়ছে তাতে হিন্দি ছবির নির্মাতাদের চিন্তা ক্রমশও বাড়ছে। RRR ঝড় এখনও অব্যাহত তার মধ্যেই মুক্তি পেতে চলেছে বহুল প্রতীক্ষিত ছবি KGF Chapter 2। দক্ষিণী ছবির এই দাপটে নাজেহাল বলিউড। KGF Chapter 2 মুক্তি পাওয়ার আগেই ছবিটি বক্স অফিসে ২০.২৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। সুপারস্টার যশ অভিনীত এই কন্নড় ছবি প্রথম দিনের টিকিট বিক্রির নিরিখে এক নিমিশে উড়িয়ে দিয়েছে এসএস রাজামৌলি পরিচালিত ছবি RRR-কে। Indian Box Office এর টুইট অনুযায়ী, হিন্দি মার্কেটে এখনও পর্যন্ত ১১.৪০ কোটি টাকার ব্যবসা করেছে ওই ছবি।

এখনও ছবির মুক্তিতে প্রায় তিনদিন বাকি, তার আগেই এই ছবির বিরল নজির সৃষ্টি। মাফিয়া রকির গল্প ফের এখবার উঠে আসবে এই ছবিতে। ছবিতে থাকছেন সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন, প্রকাশ রাজ, শ্রীনীধি শেট্টিরা। আরআরআর-এর আগাম বুকিং-এর পরিমাণ ছিল মাত্র ৫ কোটি টাকা। ট্রেড অ্যানালিস্টরা জানাচ্ছেন হিন্দি, কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালম- পাঁচটি ভাষা মিলিয়ে উত্তর ভারতে মোট ২০ কোটি টাকার আগাম টিকিট বিক্রি হয়ে এই ছবির। এক চলচ্চিত্র বিশ্লেষকের দাবি অনুযায়ী, KGF -এর ভোর ৬টার টিকিটও হটকেকের মতো বিকোচ্ছে। ছবিটি মুম্বই এবং পুনেতে সবচেয়ে ভালো ব্যবসা করছে। মুম্বইয়ের সিলেক্ট লোকেশনগুলিতে ১৪৫০ থেকে ১৫০০ টাকায় বিকোচ্ছে টিকিট।

দিল্লিতে কেজিএফ ২-এর টিকিট বিকোচ্ছে ১৮০০ থেকে ২০০০ টাকায়। এক বাণিজ্যিক বিশ্লেষক জানিয়েছেন, বাংলার একাধিক প্রেক্ষাগৃহে সব আসন বুক হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে RRR-এর চেয়েও বেশি ব্যবসা করবে KGF। দর্শকের প্রত্যাশা যে বেশি হবে, সেটাই তো স্বাভাবিক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। বলাবাহুল্য ছবিটি মুক্তি পাওয়ার পর সাম্প্রতিককালের সমস্ত হিন্দি ছবির রেকর্ডকে ছাপিয়ে যাবে। KGF Chapter 1 ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে ২৫০ কোটি টাকা আয় করেছিল। কিন্তু বর্তমানের টিকিটের বিক্রি অপর আন্দাজ করে বলা যায় KGF Chapter 1 -এর রেকর্ড ভাঙতে KGF Chapter 2 ছবিটির বেশি সময় লাগবে না।

KGF চ্যাপ্টার ২ হিন্দি ভার্সনের আগাম টিকিট বিক্রি হয়েছে ১১ কোটি টাকার

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: