25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনতথাগত ঘোষ প্রকাশিত নতুন ক্যালেন্ডারে মুখ্য চরিত্রে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

তথাগত ঘোষ প্রকাশিত নতুন ক্যালেন্ডারে মুখ্য চরিত্রে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

বর্তমানে আমরা পুরানো বছরের অন্তিম পর্যায় দাঁড়িয়ে আছি। হাতে মাত্র ২ দিন। তারপরই নতুন বছর ২০২৩। আর নতুন বছর মানেই নতুন ক্যালেন্ডার (Calendar)। ক্যালেন্ডার ছাড়া নতুন বছর কখনই সম্পূর্ণ হয় না। নতুন বছর উপলক্ষে তথাগত ঘোষের (Tathagata Ghosh) দুটি ক্যালেন্ডার প্রকাশিত হল। ওই ক্যালেন্ডার দুটির মধ্যে একটিতে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। অন্য একটি ক্যালেন্ডারের মুখ্য চরিত্রে কাজ করেছেন অভিনেত্রী ও মডেল নীল দে (Neel Dey)। এই প্রসঙ্গে তথাগত ঘোষ বলেন, “তনুশ্রী অনেক সুন্দরী। ওর অনেক সুন্দর ছবি আছে। আর আমি তনুশ্রীর সাথে এই কাজটা করে আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করছি। এই কাজে তনুশ্রী খুব সহযোগিতা করছে। একইসঙ্গে ওর টিম অয়ান, ঈষা, নবিন দা সকলেই সহযোগিতা করছে। আর এটা একটা টিমের কাজ। সবার সহযোগিতায় কাজটা এতটা ভালো হয়েছে।”

একটা কোনও সিনেমা বা ছবি যখন সাধারণ মানুষ দেখেন, তখন তারা নুঝতে পারেন না ওই ছবির শুটিং করতে তাদের কতটা পরিশ্রম করতে হয়। এই প্রসঙ্গে তিনি জানান, “স্পষ্টত কাজটা শক্ত ছিল। কিন্তু কাজটা তখন সোজা হয়ে যায় তখনই, যখন আমাদের হোমওয়ার্কটা খুব ভালো হয়। আমাদের হোমওয়ার্কটা খুব ভালো ছিল। আমরা ২ মাস ধরে প্রস্তুতি নিয়েছি। ২ মাস ধরে প্রস্তুতি নেওয়ার জন্য কাজটা আমাদের কাছে অনেক সহজ হয়ে গিয়েছিল। এই এত বড় প্রোজেক্ট আমাদের দেড় দিনে শেষ হয়ে গিয়েছে। শক্ত ছিল, চ্যালেঞ্জিং ছিল নীলের প্রোজেক্টটাও। নীলের একটা ট্রাইবাল লুকের ওপর সিরিজ। বা ওটা আলাদা আলাদা লুক ছবিতে। ওটা অনেকটা কষ্ট করে ছবিটা শুট করেছি। তিন দিন আলাদা আলাদা ভাবে শুটিং করেছি। আমরা আমাদের এই পুরো প্রোজেক্টটায় খুব মজা করে কাজ করেছি।” এই প্রসঙ্গে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী বলেন, সামনেই নতুন বছর। নতুন বছর কখনই ক্যালেন্ডার ছাড়া সম্পূর্ণ হয় না।

সেক্ষেত্রে তথাগত আমাকে অনেক সাহায্য করেছে

আসলে আমাদের কাছে ক্যালেন্ডার শুধুমাত্র ক্যালেন্ডার নয়। একটা নস্টালজিয়ার মত। ক্যালেন্ডারটা বিভিন্ন ফর্মে এসেছে। এবার ক্যালেন্ডার নিয়ে শুরু হয়েছে। কীভাবে ক্যালেন্ডারকে নতুন ভাবে নতুন রূপে তৈরি করা যায়। আজকে আমাদের ক্যালেন্ডারটা লঞ্চ করল। সত্যি বলছি এটা আমার প্রথমবার। অভিনয়ের ক্ষেত্রে নিজেকে অনেকবার ভেঙ্গেছি, আবার ভেঙ্গেছি। ফটোশুটে আমি খুবই রক্ষণশীল, সেক্ষেত্রে তথাগত আমাকে অনেক সাহায্য করেছে। এই ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল তথা অভিনেত্রী নীল দে। এই শুটের প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ভীষণ সুন্দর লাগছে। এটা আমার প্রথম ক্যালেন্ডার। আর এটা পরীক্ষামূলক একটা কাজ হয়েছে। আমরা প্রথমে যখন ভবেছিলাম ক্যালেন্ডার করব। তখন আমরা ট্রাইবাল লুকটা বেছে নিয়েছিলাম। তার পিছনে অনেক কারণ রয়েছে। আপনারা দেখতে পাবেন ট্রাইবাল লুকের সাথে আমরা ফ্যাশনকে মিলিত করেছি।”

তথাগত ঘোষ প্রকাশিত নতুন ক্যালেন্ডারে মুখ্য চরিত্রে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: