25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িবিনোদননা ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী সোনালি চক্রবর্তী

না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী সোনালি চক্রবর্তী

না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী সোনালি চক্রবর্তী (Sonali Chakraborty)। সোমবার ভোর ৪ টে নাগাদ দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে অভিনেত্রী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জানা গিয়েছে, লিভারের সমস্যা নিয়ে তিনি দীর্ঘদিন ধরে ভুগছিলেন। গুরুতর অসুস্থ অবস্থায় শুক্রবার থেকে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সম্ভবত মাল্টি অর্গান ফেলিওর হয়ে সোমবার তিনি মারা যান। শঙ্কর চক্রবর্তী তার স্ত্রীর একটি ছবি ফেসবুকে পোস্ট করে এই খবর সকলকে জানিয়েছেন।

ওই ছবির শিরোনামে তিনি লেখেন, ‘‘ভরা থাক স্মৃতিসুধায়।’’ জানা গিয়েছে, অভিনেত্রীর মৃতদেহ তাঁর বাস ভবনে নিয়ে আসা হয়েছে। কেওড়াতলা মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হবে। প্রসঙ্গত, এর আগেও তিনি হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বাড়িতে ফিরে এসেছিলেন। সম্প্রতি স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সোলাঙ্কির জেঠিমার চরিত্রে ছোটপর্দা এবং বড়পর্দার পরিচিত মুখ সোনালি চক্রবর্তীকে অভিনয় করতে দেখা গিয়েছে। শারীরিক অসুস্থতার কারণেই তিনি খুব বেশিদিন শ্যুটিং করতে পারেননি।

সাদা শাড়ি, সাদা-পাকা চুলে বৃদ্ধা বেশে সোনালী চক্রবর্তীর এমন লুক দেখে প্রথমে অনেক মানুষই তাঁকে চিনতে পারেন নি। উল্লেখ্য, একসময় দাপটের সঙ্গে বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। খলনায়িকার চরিত্রে খুব জনপ্রিয় ছিলেন অভিনেত্রী সোনালি চক্রবর্তী। হারজিত, বন্ধন, সহ একাধিক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। শারীরিক অবস্থার অবনতির কারণে তাকে শহরের একরটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। আজ সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অভিনেত্রীর আকস্মিক প্রয়াণে শোকস্তব্ধ গোটা টলিউড।

না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী সোনালি চক্রবর্তী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: