25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িদেশ বিদেশবিজেপি যোগদান করতে চান কঙ্গনা রানাওয়াত, স্বাগত জানালেন জেপি নাড্ডা

বিজেপি যোগদান করতে চান কঙ্গনা রানাওয়াত, স্বাগত জানালেন জেপি নাড্ডা

এবার সরাসরি রাজনীতির ময়দানে নামতে চলেছেন বলিউড জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সর্বভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই ইঙ্গিত দিলেন অভিনেত্রী। রাজনৈতিক তথা সামাজিক বিষয়ে নানা ধরনের মন্তব্য করার জন্য তিনি একাধিক বার বিতর্কে জড়িয়েছেন। বিজেপি (BJP) সরকার সুযোগ দিলে তাদের দলের হয়ে রাজনীতিতে পদার্পণ করবেন জানিয়ে দিলেন কঙ্কনা। তিনি জানিয়েছেন তাঁর নিজের রাজ্য হিমাচলপ্রদেশের (Himachal Pradesh) মানুষের হয়ে চাইলে তিনি ভোটে লড়তে চান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “হিমাচল প্রদেশের মানুষ যদি আমাকে সেবার সুযোগ দেন, তা আমার কাছে সম্মানেরই। আমারই সৌভাগ্যের বিষয় হবে।” অভিনেত্রী আরও জানিয়েছেন, মানালির মেয়ে তিনি। সেখানকার মানুষের জীবনের উন্নতি ঘটাতে পারলে, কঙ্কনা গর্ববোধ করবেন। উল্লেখ্য, তার এই ইচ্ছার কথা শুনে তাঁকে বিজেপিতে স্বাগত জানিয়েছেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (J P Nadda)। উল্লেখ্য, এই মুহূর্তে হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন নিয়ে ব্যস্ত বিজেপি। আর ঠিক এই সময় বিজেপির হয়ে মাঠে নামতে আগ্রহ প্রকাশ করলেন কঙ্গনা। এই প্রসঙ্গে তিনি বলেন, “পরিস্থিতি যাই হোক না কেন, সরকার চাইলে যে কোনও ভূমিকায় নামতে রাজি আছি।”

প্রসঙ্গত, ২০২২ সালের ১২ নভেম্বর হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন। আর ৮ ডিসেম্বর ভোটের ফলাফল। ভোটের আগে কঙ্গনার এই মন্তব্যকে ঘিরে জল্পনা শুরু হয়েছে। কারণ পূর্বে একাধিক বার বিজেপি-র হয়ে গলা চড়ানোর কারণে তীব্র সমালোচনার মুখে পড়েছেন কঙ্গনা। তাই অভিনেত্রীকে ব্যবহার করে বিরোধীদের নিশানা করার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।মোদী সরকারের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত কঙ্গনা। নানা রাজনৈতিক ইস্যু নিয়ে তাঁর বক্তব্যে জেরে বিতর্কের সৃষ্টি হলেও কঙ্গনা থামেননি। উল্লেখ্য, তবে বিজেপির হয়ে সক্রিয় রাজীনীতিতে যোগদান করার কথা বলেননি।

বিজেপি যোগদান করতে চান কঙ্গনা রানাওয়াত, স্বাগত জানালেন জেপি নাড্ডা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: