25 C
Kolkata
Wednesday, November 30, 2022
বাড়িবিনোদনঅভিনয় ছেড়ে ট্রাফিক সামলাচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য!

অভিনয় ছেড়ে ট্রাফিক সামলাচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য!

অভিনয় ছেড়ে ট্রাফিক সামলাচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita adhya)! বুধবার কলকাতার অন্যতম ব্যস্ততম মোড়ে সেই দৃশ্যই দেখা গেল। ট্রাফিক সার্জেনের সঙ্গে তাল মিলিয়ে ট্রাফিক সামলাতে দেখা গেল অপরাজিতাকে। পরনে সাদা সালোয়ার, চোখে সানগ্লাস, হাতে ওয়াকি টকি নিয়ে তিনি দিব্যি ‘নিজের কাজ’ করে চলেছেন। গাড়ি থামিয়ে লাইসেন্স পরীক্ষা থেকে শুরু করে হেলমেট নিয়ে সতর্কতা, ট্রাফিক আইন বলা… সকল কর্তব্য পালন করছেন তিনি। যাদবপুর থানার সিগনালে বুধবার সকাল থেকে নিয়মমাফিক কাজ চলছে। চওড়া হাসি, খোলা চুলে এলোমেলো স্নিগ্ধ সৌন্দর্য্যের সঙ্গে নিজের দায়িত্বে অটুট।

ট্রাফিক পুলিশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন তিনি। ‘কলকাতা চলন্তিকা’-র চরিত্র ‘দেবীদি’ এবং পরিচালক পাভেলকে কলকাতার রাস্তায় দেখা গেল। উল্লেখ্য, আগামী ২৫ তারিখ মুক্তি পাবে পাভেল পরিচালিত নতুন ছবি ‘কলকাতা চলন্তিকা’। আর সেই ছবির প্রচারেই অপরাজিতাকে দেখা গেল। ‘কলকাতা চলন্তিকা’ ছবিতে অপরাজিতা আঢ্যকে ট্রাফিক পুলিসের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ছবির মুখ্যভূমিকায় অভিনয় করছেন, ইশা সাহা (Isha Saha), রজতাভ দত্ত (Rajatabha Dutta), সৌরভ দাস (Sourav Das), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), শতাব্দী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty),

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), খরাজ মুখোপাধ্যায় (Khoraj Mukherjee), অনামিকা সাহা (Anamika Saha), কিরন দত্ত (Kiran Dutta) প্রমুখ ব্যক্তিত্বদের। এদিন ছবির প্রচারে এসে কলকাতা পুলিসের বিষয়ে অভিনেত্রী বলেন, ‘কলকাতা পুলিসকে নিয়ে খুব গর্ব হয়। ওঁদের কাজ, পরিশ্রম, নিষ্ঠা দেখে ভালো লাগে। আজ এই প্রোমোশনে এসে বুঝতে পারছি ওঁরা কতটা কো-অপারেটিভ। অনেকে পুলিসকে খারাপ কথা বলে, তবে এক দুজনের জন্য সবাইকে খারাপ বলা খুব খারাপ। খুব ভালো লাগছে আজ যাদবপুর থানাতে এসে।’ প্রসঙ্গত, ২০১৬ সালে নির্মীয়মান পোস্তা উড়ালপুলের একাংশ ভেঙে পড়ার কাহিনিটি এই ছবিতে তুলে ধরা হয়েছে।

অভিনয় ছেড়ে ট্রাফিক সামলাচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: