25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িবিনোদনহঠাৎই ব্রেন স্ট্রোক, আশঙ্কাজনক অবস্থায় ভেন্টিলশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

হঠাৎই ব্রেন স্ট্রোক, আশঙ্কাজনক অবস্থায় ভেন্টিলশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

উৎসবের মরশুমে হঠাৎই দুঃসংবাদ। ব্রেন স্ট্রোকের (brain stroke) জেরে ভেন্টিলশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এই মুহূর্তে অভিনেত্রীর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। মঙ্গলবার রাতে হঠাৎই অভিনেত্রীর ব্রেন স্ট্রোক হয়। এক মুহুর্ত সময় নষ্ট না করে তড়িঘড়ি তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, ব্রেন স্ট্রোকের কারণে তার মাথায় রক্ত জমে গিয়েছে। এই মুহূর্তে ঐন্দ্রিলাকে ভেন্টিনেশনে রাখা হয়েছে। বর্তমানে তিনি কোমায় রয়েছেন।

সূত্রের খবর, নভেম্বর মাসে অভিনেত্রীর দিল্লি যাওয়ার কথা ছিল। সেই কারণে তিনি শুটিং থেকে ছুটিও নিয়েছিলেন। কিন্তু আচমকাই মঙ্গলবার রাতে অভিনেত্রীর ব্রেন স্ট্রোক হয়। হাসাপাতাল সূত্রে খবর, বুধবার ঐন্দ্রিলার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। কিন্তু ৪৮ ঘণ্টা না কাটলে নিশ্চিত ভাবে কিছুই বলা সম্ভব নয়। এই মুহূর্তে অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অসাড়। তিনি তার বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। একইসঙ্গে তার চোখ নড়ছে। চিকিৎসকরা জানিয়েছেন, যেহেতু ঐন্দ্রিলার বয়স কম, তাই এক্ষেত্রে ঝুঁকি কিছুটা কম।

তবে তার জ্ঞান ফিরে আসলে তার শারীরিক পরিস্থিতি বোঝা যাবে। উল্লেখ্য, এর আগে দুই বার ক্যানসারের মত মারণ রোগ জয় করে ধীরে ধীরে সাধারণ জীবনে ফিরছিলেন অভিনেত্রী। সম্প্রতি তিনি অভিনয়ের কাজ শুরু করছিলেন।কিন্তু এই সবের মাঝেই এই দুঃসংবাদ। সম্প্রতি তিনি একের পর ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘ভাগাড়’ সিরিজের এক গুরুত্বপূর্ণ চরিত্রে ঐন্দ্রিলাকে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু এই মুহূর্ত সব কিছুই স্তব্ধ। সকলেই এখন তার আরোগ্য কামনা করছেন।

হঠাৎই ব্রেন স্ট্রোক, আশঙ্কাজনক অবস্থায় ভেন্টিলশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: