25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনজটিল রোগে আক্রান্ত অভিনেতা বরুণ ধওয়ান

জটিল রোগে আক্রান্ত অভিনেতা বরুণ ধওয়ান

জটিল রোগে আক্রান্ত বলিউড অভিনেতা বরুণ ধওয়ান (Varun Dhawan)। ভেস্টিবুলার হাইপোফাংশন নামক একটি জটিল রোগে ভুগছেন তিনি। কোনও মানুষের শরীরে এই রোগ দেখা দিলে দেহের ভারসাম্য নষ্ট হয়ে যায়। একইসঙ্গে নানান ধরনের সমস্যা দেখা দেয়। ‘ভেড়িয়া’ ছবির প্রচারে গিয়ে অভিনেতা এই কথা জানিয়েছেন। জানা গিয়েছে, ‘যুগ যুগ জিও’ ছবিতে কাজ করার সময়ে অভিনেতার সমস্যা শুরু হয়েছিল।

কোনও মানুষ এই রোগে আক্রান্ত হলে কেন্দ্রীয় ভেস্টিবিউলার সিস্টেমের কার্যকারিতা আংশিক বা সম্পূর্ণ রূপে নষ্ট হয়ে যায়। এই রোগে আক্রান্ত মানুষের কান ও মস্তিষ্কের ভারসাম্য রক্ষাকারী অঙ্গগুলি ঠিক করে কাজ করে না। বরুণের ভেস্টিবিউলার সিস্টেমের সমস্যা দেখা দিয়েছে। সম্প্রতি অভিনেতা জানান, “আমি জানি, সম্প্রতি এক সা‍ক্ষাৎকারে আমার শরীর সম্পূর্ণ ভাবে ঠিক না থাকার কথা বলেছি।

এরপর থেকে আমার প্রতি আপনাদের ভালবাসা এবং আমার স্বাস্থ্য নিয়ে ভাবনাচিন্তা দেখে আমি আপ্লুত। আবার নিজের সবটা দিয়ে কাজ করার শক্তি ফিরে পেয়েছি।” উল্লেখ্য, সাধারণত তরুণ-তরুণীদের মধ্যে এই সমস্যা দেখা যায়। একটানা মোবাইল দেখলে বা কম্পিউটারে কাজ করলে এই রোগে দেখা দেয়। এই রোগের প্রভাবে শারীরিক ভারসাম্য বিগড়ে যাওয়া, মাথা ঘোরা, হাঁটাচলার সমস্যা দেখা দিতে পারে।

জটিল রোগে আক্রান্ত অভিনেতা বরুণ ধওয়ান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: