25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনদুর্ঘটনায় বাদ যাওয়া যুবকের হাত ফিরিয়ে দিলেন অভিনেতা সোনু সুদ

দুর্ঘটনায় বাদ যাওয়া যুবকের হাত ফিরিয়ে দিলেন অভিনেতা সোনু সুদ

সিনেমার পর্দা হোক বা বাস্তব তাঁর বিকল্প নেই। বাস্তবে তাঁর জুরি মেলা ভার। তিনি যেমন সিনেমার হিরো, তাঁর অনুরাগীদের মতে তিনি বাস্তব জীবনেও হিরো। তিনি আর কেউ নন বলিউড (Bollywood) অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। করোনা মহামারির সময় থেকে তিনি সবার আগে সাধারণ মানুষের সাহায্যে ছুটে গিয়েছেন। অসহায় মানুষের সহায়তায় বার বার দৃষ্টান্ত তৈরি করেছেন অভিনেতা। আরও একবার অসহায় মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি।

অসমের এক যুবককে কৃত্রিম হাতের বন্দোবস্ত করে দিলেন তিনি। জানা গিয়েছে, এক দুর্ঘটনার জেরে তাঁর দুটো হাত বাদ পরে। তারপর থেকে তাঁর হাত দুটি নেই। অভিনেতার স্বেচ্ছাসেবী সংস্থা রাজু আলি নামক ওই ব্যক্তির কথা জানতে পেরে মাত্র তিন দিনের মধ্যে তাঁর হাতের ব্যবস্থা করে দেন। অভিনেতা নিজের ফেসবুক অ্যাকাউন্টে রাজুর সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, ‘‘আমার কর্তব্য ছিল, পালন করলাম।’’ অভিনেতার এই উদার মানসিকতা আরও এক বার তাঁর অনুরাগীদের মন জয় করে নিল।

অভিনেতা এই পোস্টে করা মাত্রই তা নিমিষের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। তাঁর ওই পোস্টে এক অনুরাগী লেখেন, ‘‘আপনি কলিযুগের ভগবান।’’ আবার কেউ লেখেন, ‘‘সত্যিকারের হিরো সোনু সুদ’’, অন্য এক ব্যক্তি বলেন, ‘‘বাস্তবের মসিহা।’’ উল্লেখ্য, ২০২০ সালে করোনা মহামারীর সময় সোনু সুদ পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে গোটা দেশবাসীর থেকে প্রশংসা কুড়িয়ে ছিলেন। তারপর থেকে অনুরাগীরা বলিউডের এই অভিনেতার নাম দেন মসিহা।

দুর্ঘটনায় বাদ যাওয়া যুবকের হাত ফিরিয়ে দিলেন অভিনেতা সোনু সুদ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: