25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশনিজের খামারবাড়িতে দুর্ঘটনার মুখে অভিনেতা সলমন খান

নিজের খামারবাড়িতে দুর্ঘটনার মুখে অভিনেতা সলমন খান

কিছু দিন আগেই নিজের খামার বাড়িতে আসেন বলিউড অভিনেতা সলমন খান। সেখানেই ঘটে দুর্ঘটনা । সাপে কামরায় অভনেতাকে। তবে জানা গেছে যে সাপটি তাকে কামড়ায় তা বিষধর নয় । তবে সঙ্গে সঙ্গেই সলমনকে এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়।পানভেলে নিজের খামারবাড়িতে দুর্ঘটনার মুখে পড়তে হল সলমন খানকে ।সাপটি বিষধর না হওয়াতে বিপদের কোনো আশঙ্কা নেই । কিন্তু সাপে কামড়ানোর কথা জানার পরই সলমনকে নবি মুম্বইয়ের কামোটে এলাকার এমজিএম হাসপাতালে ভর্তি করা হয় ।

আজই সকালেই সলমন পানভেলের খামারবাড়িতে ফিরে এসেছেন ।যথাযথ চিকিৎসার পর আজ সকাল নটা নাগাদ ফার্মহাউসে ফেরেন তিনি । বর্তমানে তিনি বিপদমুক্ত ও দ্রুত সেরে উঠেছেন । বর্তমানে তার স্বাস্থ্য স্বাভাবিক বলে জানা যাচ্ছে ।এই ঘটনা সামনে আসার পর তাঁর অনুরাগী অভিনেতার জন্য দ্রুত আরোগ্য কামনা করেছেন । তাদের জন্য ভালো খবর তিনি এখন সম্পূর্ণ সুস্থ ।প্রঙ্গত আগামীকাল অর্থাৎ ২৭ ডিসেম্বর বলিউডের দাবাং খানের ৫৬ তম জন্মদিন । জন্মদিনের আগে এই ঘটনা অত্যন্ত দুঃখজনক ।

এখন প্রশ্ন এই অবস্থায় তিনি জন্মদিন পালন করবেন নাকি বাড়িতেই বিশ্রাম নেবেন তা বলা যাচ্ছে না । সূত্র মারফত খবর , বড়দিন পালন করতেই পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবদের নিয়ে খামার বাড়িতে আসেন সলমন । খামারবাড়িটি তা জঙ্গল ও পাহাড় বেষ্টিত। সলমন নিজেই বজরঙ্গি ভাইজান-এর সিকোয়েল তৈরির কথা জানিয়েছিলেন কিছু দিন আগেই ।খামার বাড়িতে তিনি যখন বন্ধুদের সঙ্গে কথাবার্তা বলছিলেন তখনই সাপে কামরায় তাকে । হঠাৎ তিনি হাতে জ্বালা অনুভব করেন । ক্রমাগত হাতে ঝাঁকুনি দিতে থাকেন তিনি। তারপরেই সবাই সেখানে সাপ দেখতে পান । এরফলে সবার মধ্যে আতঙ্কের সৃষ্টি হয় । সঙ্গে সঙ্গে সলমনকে হাসপাতালে ভর্তি করা হয় ।

নিজের খামারবাড়িতে দুর্ঘটনার মুখে অভিনেতা সলমন খান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: