25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজনীতিবঙ্গ বিজেপির কোর কমিটিতে জায়গা পেলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী

বঙ্গ বিজেপির কোর কমিটিতে জায়গা পেলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী

বঙ্গ বিজেপির (West Bengal BJP) কোর কমিটিতে জায়গা পেলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সোমবার হেস্টিংস বিজেপি কার্যালয়ে সাংগঠনিক বৈঠকে বিজেপির কেন্দ্রীয় এবং রাজ্য নেতৃত্বের উপস্থিতিতে সেই কথা ঘোষণা করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। উল্লেখ্য, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী। তারপরই গেরুয়া শিবিরের হয়ে প্রচারে নামেছিলেন অভিনেতা। বিধানসভা নির্বাচনের পর বেশ কিছু দিন তাঁকে রাজ্যে দেখা যায়নি।

দুর্গাপুজোর আগে তিনি ফের রাজ্য রাজনীতিতে সক্রিয় হয়ে রাজ্যের বিভিন্ন জায়গায় সফর করেন। উল্লেখ্য, এদিনের বৈঠকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা (JP Nadda) রাজ্যের শীর্ষ কমিটিতে মিঠুন চক্রবর্তীর নাম ঘোষণা করলেন। এছাড়াও তালিকায় রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (suvendu adhikari), সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh), রাহুল সিনহা (Rahul Sinha) নাম রয়েছে। উল্লেখ্য, নড্ডা মোট ২৪ জনের কোর কমিটি তৈরি করেছেন। এই তালিকায় নতুন করে তিন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক, শান্তনু ঠাকুর এবং জন বার্লার নাম যুক্ত হয়েছে।

প্রসঙ্গত, মিঠুনকে রাজ্য বিজেপির কোর কমিটিতে রেখে দলে তার গুরুত্ব বাড়ালেন সুকান্ত মজুমদার। সূত্রের খবর, বিজেপির শীর্ষ নেতৃত্বের নির্দেশেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উল্লেখ্য, আজকের বৈঠকে নড্ডা বুঝিয়ে দিয়েছেন, রাজ্য সংগঠনে দিলীপ ঘোষের প্রয়োজন রয়েছে। কোর কমিটির প্রথম দুই ব্যক্তি সুকান্ত মজুমদার এবং শুভেন্দু অধিকারীর পরেই দিলীপের নাম রয়েছে। প্রথমবার বিজেপির এই কমিটিতে জায়গা পেলেন বিধানসভায় বিজেপির মুখ্য সচেতক মনোজ টিগ্গা। এছাড়াও রয়েছেন অগ্নিমিত্রা পাল, দীপক বর্মন, লকেট চট্টোপাধ্যায়, জ্যোতির্ময় সিংহ মাহাতো এবং জগন্নাথ চট্টোপাধ্যায়।

বঙ্গ বিজেপির কোর কমিটিতে জায়গা পেলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: