25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যপুলিশি হেনস্তার শিকার অভিনেতা জিতু কমল এবং তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস

পুলিশি হেনস্তার শিকার অভিনেতা জিতু কমল এবং তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস

হেনস্তার (Harassment) শিকার অভিনেতা জিতু কমল (Jitu Kamal) এবং তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das)। পুলিশের সামনেই জিতু ও তাঁর স্ত্রীকে হুমকির দেওয়া হয়েছিল বলে অভিযোগ। গতকাল বিরাটি থেকে সোদপুর যাওয়ার পথে এই ঘটনার স্বীকার হন তারা। জানা গিয়েছে, তাঁদের গাড়িকে অন্য একটি ছোট গাড়ি এসে ধাক্কা মারে। এই ঘটনার পরই শুরু হয় বচসা। দুই পক্ষই নিকটবর্তী নিমতা থানায় (Nimta police station) যায়।

থানায় পুলিসের সামনেই তাঁদের খুন করার হুমকি দেওয়া হয়। একইসঙ্গে নবনীতাকে ধর্ষণের শাসানি দেয় তারা। নবনীতা ও জিতুর অভিযোগ, পুলিস তাঁদের কোনও বাধা না দিয়ে উল্টে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। তারপর থেকে প্রায় তিন ঘণ্টা জিতু ও তাঁর স্ত্রীকে আটকে রাখে। ফেসবুক লাইভের মাধ্যমে এই ঘটনার কথা সবাইকে জানান অভিনেত্রী। তিনই লাইভে বলেন, “মাঝেরহাট ক্রসিংয়ে আচমকাই একটি ছোট গাড়ি আমাদের গাড়িতে ঘষে দিয়ে চলে যায়।

তার পর আমার গাড়ির চালক ধাওয়া করেন ওই গাড়ির পিছনে। অতি কষ্টে ধরে তাঁদের আমরা নিয়ে আসি নিমতা থানায়। কিন্তু এখানেও প্রথমে চূড়ান্ত অসহযোগিতা করা হয়। প্রায় দুই থেকে তিন ঘণ্টা আমরা বসে থানার বাইরে। রক্তপরীক্ষা করে আমার শরীর এমনিই দুর্বল। মাথা ঘুরছিল। বমি পাচ্ছিল।” এই ঘটনার জেরে ভীষণই শঙ্কিত অভিনেত্রী। এই ঘটনার জেরে যথাযথ আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তারা।

পুলিশি হেনস্তার শিকার অভিনেতা জিতু কমল এবং তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: