25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশসুপ্রিম কোর্টের দ্বারস্থ অভিযোগ স্বামীর, স্ত্রীর পুরুষাঙ্গ রয়েছে

সুপ্রিম কোর্টের দ্বারস্থ অভিযোগ স্বামীর, স্ত্রীর পুরুষাঙ্গ রয়েছে

প্রতারণার অভিযোগ করে স্ত্রী এর বিরুদ্ধে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন স্বামী । তিনি অভিযোগ করে, তার সঙ্গে বিয়ে করে তার স্ত্রী প্রতারণা করেছেন। স্ত্রী নিজের শারীরিক পরিস্থিতি সম্পর্কে তথ্য লুকিয়ে তাঁর সঙ্গে বিয়ে করেছেন বলে দাবি করেন স্বামী। ঠিক কী অভিযোগ দায়ের করেন তিনি ? অভিযোগকারীর দাবি , তাঁর স্ত্রী মহিলা নন তার যোনিপথে পুরুষাঙ্গ রয়েছে। এবং যোনিপথ উন্মুক্ত নয়। এবং সেই কারণেই প্রতারিত হয়ে তিনি বিবাহবিচ্ছেদের মামলা করেছেন। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ব্যাপক ভাবে ট্রোল শুরু হয়।অভিযোগকারী সুপ্রিম কোর্টে ডিভোর্সের আবেদন করেছেন ।

সুপ্রিম কোর্টের আগে তিনি মধ্যপ্রদেশের হাইকোর্টেও আবেদন করেছিলেন। তবে সেখানে কোনও বিচার না পাওয়ায়, এবার সুপ্রিম কোর্টে আবেদন করেছেন তিনি। সূত্রের দ্বারা খবর , ২০১৬ সালে বিয়ে হয়েছিল তাঁদের। বিয়ের পর থেকেই শারীরিক সমস্যা এমনকী ঋতুস্রাবের কারণ দেখিয়ে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হননি তিনি । তখন থেকেই ঝানলার সৃষ্টি হয় তাদের মধ্যে ।তিনি আরও বলেন, তার সঙ্গে ঘনিষ্ঠ না হওয়ার কারণ হিসেবে সবসময় কিছুনা কিছু অভিযোগ দেখাতেন সেই মহিলা। ওই ব্যক্তি বলেন তার স্ত্রীর শিশুদের মতো ছোট পুরুষাঙ্গও রয়েছে। এরপর স্ত্রীকে তিনি ডাক্তারের কাছে নিয়ে যান।

সেখানে চিকিৎসকরা জানান, অস্ত্রোপচার করে যোনিপথের সমস্যা মিটলেও তিনি কোনও দিন মা হতে পারবেন না কারণ তিনি আসলে মহিলা নন। তারপর স্ত্রীকে বাড়ি পাঠিয়ে শীর্ষ আদালতের দ্বারস্থ হন তিনি। এই অভিযোগের ভিত্তিতে স্ত্রীকে রিপোর্ট দিয়ে জবাব দিতে বলেছে সুপ্রিম কোর্ট।

সুপ্রিম কোর্টের দ্বারস্থ অভিযোগ স্বামীর, স্ত্রীর পুরুষাঙ্গ রয়েছে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: