25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতিবাড়ির ১০০ মিটারে অভিষেকের সভা, পরিবারকে হেনস্তার অভিযোগে আদালতে শুভেন্দু

বাড়ির ১০০ মিটারে অভিষেকের সভা, পরিবারকে হেনস্তার অভিযোগে আদালতে শুভেন্দু

৩ ডিসেম্বর বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বাড়ি থেকে ১০০ মিটারের মধ্যে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সভা। বিরোধী দলনেতার কাঁথির বাড়ির ১০০ মিটারের মধ্যে তৃণমূলের পক্ষ থেকে এই সভার আয়োজন করা হয়েছে। যা আসলে অধিকারীর পরিবারকে হেনস্তা করার ছক, এমনই অভিযোগ করলেন শুভেন্দু অধিকারী। সেই সভা নিয়েই আশঙ্কা প্রকাশ করে কলকাতা হাই কোর্টের (Kolkata high court) দ্বারস্থ হলেন শুভেন্দু অধিকারী।

আজ দুপুর দুটোয় এই মামলার শুনানি রয়েছে। বিজেপি নেতার অভিযোগ, তিনি পুলিশ সুপার এবং ওসিকে অভিযোগ করলেও কোন লাভ হয়নি। এদিন বিচারপতি রাজাশেখর মান্থার অনুমতিতেই মামলা দায়ের করেন বিরোধী দলনেতা। প্রসঙ্গত, সম্প্রতি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে জমায়েতে ‘না’ করেছিল কলকাতা হাই কোর্ট। একইসঙ্গে কোর্টের তরফে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপারকে এই বিষয়ে নজরদারি করার নির্দেশ দেন বিচারপতি রাজাশেখর মান্থার।

কিন্তু এই রায় ঘোষণার ২০ দিনের মধ্যেই ফের অধিকারী পরিবারের বাড়ি শান্তিকুঞ্জের ১০০ মিটারের মধ্যেই আগামী ৩ তারিখ অভিষেকর সভা করার কথা রয়েছে। পরের বছরই পঞ্চায়েত নির্বাচন। আর তাই উন্নয়নকে হাতিয়ার করে মাঠে নামতে চায় তৃণমূল কংগ্রেস। আর অন্যদিকে রাজ্যের একাধিক বিষয়ে দুর্নীতিকে ইস্যুকে করে প্রচার করতে চায় বিজেপি নেতারা। এই প্রেক্ষাপটেই অভিষেক–শুভেন্দুর একই দিনে সভা। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের এই কর্মসূচির কথা জানতে পেরে পাল্টা ডায়মন্ডহারবারে সভা করতে চলেছেন শুভেন্দু অধিকারী।

বাড়ির ১০০ মিটারে অভিষেকের সভা, পরিবারকে হেনস্তার অভিযোগে আদালতে শুভেন্দু

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: