25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যজেলাপ্রধানমন্ত্রীকে দেখার জন্য গাছের মগডালে চড়লেন এক যুবক!

প্রধানমন্ত্রীকে দেখার জন্য গাছের মগডালে চড়লেন এক যুবক!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) নিজের চোখের দেখার জন্য গাছের মগডালে চড়লেন এক যুবক! অদ্ভুত এই ঘটনাটি পুরুলিয়া রেল স্টেশন (Purulia Railway Station) সংলগ্ন এলাকায় ঘটেছে। বুধবার সাত সকালে যুবকের এই কর্মকাণ্ড দেখে স্টেশনে ঢোকার মুখে ভিড় জমে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় হই হই কাণ্ড শুরু হয়ে যায়। অশ্বত্থ গাছ থেকে ওই যুবককে নামানোর জন্য কর্মীদের হিমশিম খেতে হয়। এই ঘটনার জেরে দমকল, পুলিশ ঘটনাস্থলে হাজির হন। অনেকক্ষন ধরে চেষ্টা করার পর অবশেষে সেই যুবককে গাছ থেকে নামানো হয়।

এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সকালে তাঁরা দেখেন এক যুবক তরতর করে গাছে উঠে যাচ্ছেন। এই দৃশ্য দেখে প্রথমে কেউ পাত্তা না দিলেও একটু পরে ওই যুবক জানান, তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। তার এমন অদ্ভুত দাবি আর এই কাজ দেখতে ওই এলাকায় ভিড় জমে যায়। কিন্তু ওই যুবকের নাম-পরিচয় কিছু জানা যায়নি। এখনও পর্যন্ত ওই যুবকের নাম পরিচয় জানা সম্ভব হয়নি। শুধুমাত্র যে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতেই নয়, গাছের মগ ডালে থেকে একের পর এক দাবি জানাতে থাকে ওই যুবক। ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় বাসিন্দারা অনেকেই তাঁকে গাছ নিচে নেমে আসার আবেদন করেন।

কিন্তু ওই যুবক কিছুতেই রাজি হননি। যুবকের একের পর এক কর্মকাণ্ড দেখে স্থানীয় বাসিন্দারা স্থানীয় থানা ও দমকলে খবর দেন। এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা জানান, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ওই যুবক মানসিক ভারসাম্যহীন। এই ঘটনার খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে দমকল কর্মী, রেল পুলিশ ও পুরুলিয়া সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছান। তাঁকে নামানোর বহু চেষ্টা করেও ব্যর্থ হন তারা। পরে সিভিল ডিফেন্স এর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ওই গাছের নীচে একটা জাল পেতে যুবককে বোঝান। কিছু সময় পরে তারা ওই যুবককে গাছ থেকে নামাতে সক্ষম হন।

প্রধানমন্ত্রীকে দেখার জন্য গাছের মগডালে চড়লেন এক যুবক!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: