25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যতারাতলা উড়ালপুলে স্কুল বাসে লেগে গেল আগুন

তারাতলা উড়ালপুলে স্কুল বাসে লেগে গেল আগুন

সপ্তাহের প্রথম দিনে কলকাতার (Kolkata) বুকে এক বড় দুর্ঘটনা ঘটে গেল। তারাতলা উড়ালপুলে (Taratala Flyover) একটি চলন্ত বেসরকারি স্কুল বাসে আগুন (Fire) ধরে গেল। সোমবার দুপুর ১.১৫ মিনিট নাগাদ এই ঘটনাটি ঘটে। তারাতলা উড়ালপুলের মাঝামাঝি এসে হঠাৎ বাসটি দাউ দাউ করে জ্বলতে শুরু করে। অল্পের জন্য বাস চালক ও খালাসি প্রানে বেঁচে জ্বলন্ত বাস থেকে বেরিয়ে আসেন।

ওই সময় বাসটিতে কোনও স্কুল পড়ুয়া না থাকায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গেল। এই ঘটনার জেরে তারাতলা (Taratala) এবং বেহালা (Behala) এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ সূত্রে খবর, বাসটি জোকা অঞ্চলের দিল্লি পাবলিক স্কুলের। সোমবার বাসটি মাঝেরহাটেড় থেকে তারাতলা উড়ালপুল হয়ে বেহালার দিকে যাচ্ছিল বাসটি। ফ্লাইওভারের মাঝামাঝি আশা মাত্রই বাসের চালক ও খালাসি আচমকাই বাসটি থেকে কালো ধোঁয়া বেরতে দেখেন।

তারপরই বাসটিতে দাউ দাউ করে আগুন জ্বলতে শুরু করে। বাস চালক ও খালাসি কোনওমতে প্রাণে বেঁচে জ্বলন্ত বাস থেকে বেরিয়ে আসেন। তারপরই গোটা বাসে আগুন ধরে যায়। এই ঘটনার জেরে প্রাথমিক অনুমান যান্ত্রিক ত্রুটির কারণে ইঞ্জিন গরম হয়ে যায়। যার জেরেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে আগুন লাগার সঠিক কারণ এখনও পর্যন্ত জানা যায়নি।

তারাতলা উড়ালপুলে স্কুল বাসে লেগে গেল আগুন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: