25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িখেলাক্রিকেটযুবরাজ সিং এর ঘর আলো করে এলো এক নতুন সদস্য

যুবরাজ সিং এর ঘর আলো করে এলো এক নতুন সদস্য

যুবরাজ সিং এর নাম শোনেননি এমন হয়তো অনেক কম মানুষই আছেন ।ভারতীয় ক্রিকেট দলের একজন সুদক্ষ ক্রিকেটার হলেন যুবরাজ সিং । যদিও এখন তিনি অবসর নিয়েছেন ক্রিকেট থেকে। এবারে যুবরাজ সিং এবং তাঁর স্ত্রী হ্যাজেল কিচের ঘর আলো করে এলো এক নতুন সদস্য। পুত্র সন্তানের জন্ম দেন যুবরাজের স্ত্রী হ্যাজেল কিচ। যুবরাজ স্বয়ং এই সুখবর সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভক্তদের সাথে ভাগ করে নেন । তবে তিনি স্ত্রী ও সদ্যোজাত সন্তানের কোনো ছবি ভাগ করে নেননি । তিনি সকলের কাছে তার এবং তার পরিবারের গোপনীয়তা বজায় রাখার জন্য অনুরোধ করেন ।

যুবরাজ টুইটারে জানান , “আমি আমার সকল পরিবার, বন্ধু এবং সমর্থকদের একথা জানাতে চাই যে আজ আমরা একটা খুশির খবর শেয়ার করতে চাই । আর সেটা হল আমাদের পরিবারে এক পুত্রসন্তান এসেছে । আমরা এই কারণে ভগবানকে ধন্যবাদ জানাতে চাই। সবেমাত্র এই শিশু পৃথিবীর আলো দেখেছে । সে কারণে আশা করি, আপনারা আমাদের পরিবারের গোপনীয়তাকে সম্মান জানাবেন । ধন্যবাদান্তে হ্যাজেল এবং যুবরাজ ।”যুবরাজ বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচকে বিয়ে করেন ২০১৬ সালের ৩০ ডিসেম্বর। এই সুখবর জানার পরেই তার বন্ধু ও ভক্তদের শুভেচ্ছা বার্তায় ভরে যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ।

জানা যাচ্ছে , বীরেন্দ্র সেহওয়াগ এবং হরভজন সিংয়ের সঙ্গে যুবরাজ সিংয়ের প্রথম লিজেন্ডস ক্রিকেট লিগে অংশগ্রহণ করার কথা ছিল । চলতি মাসের ২০ তারিখ থেকে ওমানে এই ক্রিকেট লিগ শুরু হয় । কিন্তু যুবরাজ একটা ম্যাচও খেলেননি । এবার বিষয়টি সম্পূর্ণ স্পষ্ট হয় কেন তিনি খেলতে নামেননি ।ভারতীয় ক্রিকেট দলের এই অলরাউন্ডার ক্রিকেটার ২০০৭ সালে টি২০ ক্রিকেট বিশ্বকাপ এবং ২০১১ সালে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ জয় করেছেন । ৩ বছর আগে ২০১৯ সালের জুন মাসে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন । তিনি ক্যানসারে আক্রান্ত হওয়ার পরেও ২০১১ সালে বিশ্বকাপ ক্রিকেটে অংশনেন । তখন ম্যাচ চলাকালীন মাঠের মধ্যেই অসুস্থ হয়ে যান তিনি এবং রক্তবমি করতে শুরু করেন ।

যুবরাজ সিং তার ক্রিকেট কেরিয়ারে ৩০৪টি ওয়ান ডে ম্যাচ খেলেছেন

তার সত্ত্বেও তিনি রান করে গিয়েছিলেন এবং উইকেট নিয়েছেন। বিশ্বকাপে অলরাউন্ড পারফরম্যান্সের জন্য তাঁকে টুর্নামেন্ট সেরার খেতাব দেওয়া হয় সেই সময় ।যুবরাজ সিং তার ক্রিকেট কেরিয়ারে ৩০৪টি ওয়ান ডে ম্যাচ খেলেছেন । টি২০ ক্রিকেটে তিনি ভারতীয় ক্রিকেট দলের অন্যতম বিশ্বাস যোগ্য খেলোয়াড় ছিলেন । গত বছর মার্চ মাসে যুবরাজের স্ত্রী হ্যাজেল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করে লেখেন, “আপাতত আমি কিছু সময় সোশ্যাল মিডিয়া থেকে দুরে থাকার সিদ্ধান্ত নিচ্ছি। এবার আমি বাস্তব জগতে পা রাখব । আপনারা সবাই আমার জন্য প্রার্থনা করুন ।” আসলে এই নতুন সদস্যের জন্যই তিনি এই সিদ্ধান্ত নেন তা আর বলার বাকি রাখে না ।

যুবরাজ সিং এর ঘর আলো করে এলো এক নতুন সদস্য

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: