25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনঐন্দ্রিলার মৃত্যুর দেড় মাস পর রামপ্রসাদ রূপে পর্দায় ফিরলেন সব্যসাচী

ঐন্দ্রিলার মৃত্যুর দেড় মাস পর রামপ্রসাদ রূপে পর্দায় ফিরলেন সব্যসাচী

ঐন্দ্রিলার মৃত্যুর দেড় মাস পর ফের নতুন রূপে দর্শকের সামনে হাজির অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। নতুন বছরের প্রথম সপ্তাহে নতুন রূপে ‘রামপ্রসাদ’ (Ramprasad) ধারাবাহিকের মাধ্যমে কামব্যাক করলেন তিনি। ‘সাধক রামপ্রসাদ’ হয়ে পর্দায় ফিরলেন সব্যসাচী। খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় তাঁকে দেখা যাবে। এই ধারাবাহিকে সব্যসাচীর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সুস্মিলি আচার্য্য (Susmili Acharya)। শ্যামা মায়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পায়েল দে (Payal dey)। ধারাবাহিকে ‘সংসারে থেকেও মা কালীকে পাওয়ার গল্প’ ফুটে উঠবে।

এই ভক্তিমূলক ধারাবাহিকের প্রোমোতে রামপ্রসাদ ও সর্বাণীর বিয়ের একটি ঝলক দেখা গিয়েছে। ওই প্রোমোতে ছাদনা তলায় শুভদৃষ্টি, মালাবদল, সিঁদুরদানের মাধ্যমে নতুন জীবন শুরুর দৃশ্য দেখানো হয়েছে। বাসর রাতে নতুন জামাইয়ের কাছে কনের বান্ধবীরা গান শোনার আবদার করলে মা কালী ভক্ত রামপ্রসাদ গান ধরে, ”ডুব দে রে মন কালী বলে”। আর এই গান শুনে তারা নতুন জামাইকে নিয়ে শুরু হাসি-ঠাট্টা। সেই সময় রামপ্রসাদের পত্নীকে একজন বলে, ”বাসর রাতেও মা কালীর গান, কী রে এমন জামাই সংসার করবে তো?” আর সেই কথা শুনে বিরক্ত হয়ে বাসর ঘর থেকে রামপ্রসাদ বেরলে মা কালীর সঙ্গে দেখা হয়।

মায়ের কাছে সে প্রশ্ন করে, ‘সংসারে থেকে কি মা কালীকে পাওয়া যায় না?’ উত্তরে মা বলেন, ”সংসার কী মা’কে ছাড়া হয়? রামপ্রসাদ তুমিই প্রমাণ করবে সংসারে থেকেও মা-কে পাওয়া যায়।” উল্লেখ্য, গত ৩০শে ডিসেম্বর প্রোমোর শ্যুটিং করেছিলেন তারা। কাচের মানুষের মৃত্যুর পর যে মানসিক ধাক্কা তিনি পেয়েছিলেন, সেই ধাক্কা কাটিয়ে উঠে ফের অভিনয় জগতে ফিরলেন অভিনেতা। পূর্বে স্টার জলসার (Star Jalsa) ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে ‘বামাক্ষ্যাপা’র চরিত্রে অভিনয় করেছিলেন সব্যসাচী। তাঁর আগেও বহুবার পৌরাণিক চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ঐন্দ্রিলার মৃত্যুর দেড় মাস পর রামপ্রসাদ রূপে পর্দায় ফিরলেন সব্যসাচী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: