25 C
Kolkata
Wednesday, November 30, 2022
বাড়িবিনোদনআয়ুষ্মান খুরানাকে সামনে দেখে নদীতে ঝাঁপ দিতে গেলেন এক মহিলা অনুরাগী

আয়ুষ্মান খুরানাকে সামনে দেখে নদীতে ঝাঁপ দিতে গেলেন এক মহিলা অনুরাগী

সাম্প্রতিক কালে বলিউডের (Bollywood) সেরা অভিনেতাদের মধ্যে একজন হলেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। এক দিকে তিনি জনপ্রিয় অভিনেতা। অন্যদিকে তাঁর আশ্চর্যজনক কণ্ঠস্বর এবং গানের প্রতিভার জন্যও তিনি সমভাবে পরিচিত। সোশ্যাল মিডিয়াতে (Social media) তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। ইনস্টগ্রামে তাঁর ফলোয়ার সাড়ে ১৬ লক্ষের কাছাকাছি। সেখানে মহিলা অনুরাগীদের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি তাঁর এক মহিলা অনুরাগী প্রিয় অভিনেতাকে চোখের সামনে দেখে আর স্থির থাকতে পারেন না। ওই মহিলা অনুরাগী নৌকা থেকে নদীতে ঝাঁপ দিয়ে সাঁতরে আয়ুষ্মানের সঙ্গে দেখা করার সাহস করেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি অভিনেতা স্বয়ং শেয়ার করেন। সেই ভিডিওতে দেখা গিয়েছে, একটি নদীতে দু’টি নৌকায় করে বেশ কয়েকজন মহিলা ঘুরে বেড়াচ্ছিলেন। আর তাঁর ঠিক উল্টো দিকের লঞ্চে ছিলেন অভিনেতা। কিন্তু তারা কখনও ভাবতেই পারেননি যে, তারা সেই মুহূর্তে আয়ুষ্মানকে দেখতে পাবেন। আয়ুষ্মানকে দেখে ওই মহিলারা অবাক হয়ে যান। প্রিয় অভিনেতাকে দেখার পর তাদের মধ্যে এক মহিলা অনুরাগী উত্তেজিত হয়ে পড়েন। তিনি অভিনেতাকে নদীতে সাঁতার কেটে তাঁর কাছে আসার দাবি জানান। উত্তরে আয়ুষ্মান জানান, তিনি সাঁতার কাটতে পারেন না।

এরপর সেই মহিলা অনুরাগী জানান, তিনি নিজে নদীতে ঝাঁপ দেবেন। সেই কথা শুনে অভিনেতা অবাক। সোজা বারণ করে দিয়ে, অভিনেতা বলেন – কী বলছেন এসব! একদম করবেন না। বিপদ হতে পারে। তবে শেষ পর্যন্ত ওই মহিলা আর ঝাঁপ দেননি। এই গোটা ঘটনাটি আয়ুষ্মান ঘটনাটি ক্যাপচার করেন। তারপর তিনি সেই ভিডিওটি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন। ভিডিওর ক্যাপশনে লেখা, “এই মুহূর্তটা ভীষণ মিষ্টি। আমার টাইমলাইনে থাকার মত।” ভিডিওটিতে আয়ুষ্মানকে দেখা যাচ্ছে না। তার অনুগামীদের সাথে আলাপচারিতার সময় অভিনেতার কণ্ঠ শোনা যাচ্ছে। সেই ভিডিওটিতে আয়ুষ্মানের পত্নী মন্তব্য করেন। তিনি এই ঘতনাটিকে ‘মিষ্টি’ বলেই উল্লেখ করেন।

আয়ুষ্মান খুরানাকে সামনে দেখে নদীতে ঝাঁপ দিতে গেলেন এক মহিলা অনুরাগী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: