25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যজেলাবল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে কাঁকিনাড়ায় এক শিশুর মৃত্যু

বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে কাঁকিনাড়ায় এক শিশুর মৃত্যু

ফের উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ায় (Kankinara) বোমা বিস্ফোরণ (bomb explosion)। বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে মৃত্যু শিশুর। মৃত শিশুটির বয়স ৭ বছর। এই ঘটনার জেরে জখম ১০ বছরের এক বালক। জখম বালক ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে (Bhatpara State General Hospital) নিয়ে যাওয়া হয়েছে। মঙ্গলবার সকাল ৭টা নাগাদ ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের প্রেমচাঁদ নগর এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

নৈহাটি জিআরপি ও ভাটপাড়া থানার পুলিশ (Bhatpara police station) ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ সূত্রে খবর, কাঁকিনাড়া স্টেশনের কাছে বোমাটি পড়ে ছিল। ওই বোমটিকে দেখে বল ভেবে খেলতে যায় একটি শিশু। বোমটি হাতে নিতেই সেটি ফেটে যায়। রক্তাক্ত অবস্থায় বাচ্চাটি মাটিতে লুটিয়ে পড়ে। এই ঘটনার জেরে আরও একটি শিশু গুরুতর জখম হয়েছে। আহত দুই শিশুকে স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার জেরে এক শিশুর মৃত্যু হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অন্য আর এক শিশুর অবস্থা আশঙ্কাজনক। তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনার পরই নৈহাটির জিআরপি-আরপিএফ এবং ভাটপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। স্টেশন চত্বরে কীভাবে বোমা এল তা খতিয়ে দেখছে ভাটপাড়া থানার পুলিশ। এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে ভাটপাড়া থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, কালীপুজোর রাতেই দুষ্কৃতীরা ওই বোমা রেললাইনের ধারে রেখে গিয়েছিল।

বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে কাঁকিনাড়ায় এক শিশুর মৃত্যু

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: