25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িদেশ বিদেশকানপুরের ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত ৯ জন ও আহত ৬ জন

কানপুরের ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত ৯ জন ও আহত ৬ জন

কানপুরে বেপরোয়া বাসের ধাক্কায় মৃত ৬ জন ও আহত ৯ জন । রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা পথচারীদের পিষে দিয়ে গেল বাস । জানা গেছে বাসটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে । যার ফলে এই দুর্ঘটনাটি ঘটে । ওই বাসে ১৫ জন যাত্রী ছিলেন । সিসিটিভি ফুটেজ খতিয়ে আসল ঘটনাটি কি ঘটে জানার চেষ্টা করা হচ্ছে । কানপুরের তাঁতমিল এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে । পুলিশ সূত্রে খবর , তিনজনকে এখনো শনাক্ত করা সম্ভব হয়েছে ।

যারা আহত হয়েছেন তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়

কানপুরের পূর্বের ডিসিপি প্রমোদ কুমার জানান , ৯ জন এখনো খারাপ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন । মৃতের সংখ্যা বাড়ার সম্ভাবনা আছে ।খবর পেয়েই তৎক্ষণাৎ ঘটনাস্থলে পুলিশ ও দমকল বাহিনী পৌছেযায় । বাস থেকে তড়িঘড়ি যাত্রীদের উদ্ধার করা হয় । যারা আহত হয়েছেন তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয় ।এই দুর্ঘটনায় রাষ্ট্রপতি শোকপ্রকাশ করে বলেন , ” কানপুরের বাস দুর্ঘটনায় বহু হতাহতের খবরে গভীরভাবে শোকাহত ।

এই ঘটনায় যারা তাদের প্রিয়জনকে হারিয়েছেন তাদের পরিবারকে আমার গভীর সমবেদনা । এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি ।”এই দুর্ঘটনায় কংগ্রেস নেত্রী শোকপ্রকাশ করে টুইট করে লেখেন , ” কানপুরে সড়ক দুর্ঘটনার দুর্ভাগ্যজনক খবর পেয়েছি । নিহতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা । এই দুর্ঘটনায় আহতদের দ্রুত আরোগ্যের জন্য ঈশ্বরের কাছে আমি প্রার্থনা করছি ।”

কানপুরের ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত ৯ জন ও আহত ৬ জন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: