25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িদেশ বিদেশস্কুল বাস থেকে উদ্ধার ৮০ কেজি ওজনের বিশালাকার অজগর, ভাইরাল ভিডিয়ো

স্কুল বাস থেকে উদ্ধার ৮০ কেজি ওজনের বিশালাকার অজগর, ভাইরাল ভিডিয়ো

স্কুল বাস (school bus) থেকে উদ্ধার বিশালাকার অজগর (python) সাপ। রবিবার উত্তর প্রদেশের (Uttar Pradesh) রায়বরেলিতে একটি স্কুল বাসের মধ্যে থেকে সাপটিকে উদ্ধার করা হয়েছে। সূত্রের খবর, রায়ান পাবলিক স্কুলের বাসের সিটের নিচে অজগরটি লুকিয়ে ছিল। এই ঘটনার খবর পেয়ে সার্কেল অফিসার সিটি বন্দনা সিং এবং সিটি ম্যাজিস্ট্রেট পল্লবী মিশ্র ঘটনাস্থলে পৌঁছান। তারপরই তারা বন দপ্তরের (Forest Department) কর্মীদের খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে অজগর সাপটিকে উদ্ধার করেন।

জানা গিয়েছে, যে সময় সাপটিকে উদ্ধার করা হয়েছে, ওই বাসটি স্ট্যান্ডে পার্ক করা ছিল। মনে করা হচ্ছে, বাসের পাশে কিছু ছাগল ছোটাছুটি করছিল সম্ভবত তাদেরই আক্রমণ করার জন্য এসে বাসে লুকিয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা প্রথমে সাপটিকে দেখতে পেয়ে রীতিমতো হইচই শুরু করে দেন। তারপরই সাপটি ভয় পেয়ে বাসে উঠে পড়ে। উল্লেখ্য, প্রায় এক ঘণ্টা ধরে উদ্ধার অভিযান চালানোর পর সাপটিকে নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

বনদপ্তর সূত্রে খবর, সাপটিকে উদ্ধার করে নিরাপদে ডালমাউয়ের জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে। এই ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, বন দফতরের কর্মীরা সেই সাপটিকে উদ্ধার করছেন। স্কুল বাসের নীচ থেকে অজগর সাপটিকে টেনে উদ্দার করার চেষ্টা করা হচ্ছে। জানা গিয়েছে, অজগরটির ওজন প্রায় ৮০ কেজি এবং দৈর্ঘ্য সাড়ে ১১ ফুট। উল্লেখ্য, রবিবার হওয়ায় স্কুল বন্ধ থাকায় কোনও প্রাণ হানি হয়নি।

স্কুল বাস থেকে উদ্ধার ৮০ কেজি ওজনের বিশালাকার অজগর, ভাইরাল ভিডিয়ো

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: