25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশ৬০ সন্তানের বাবা হয়েও আরও সন্তান চান ৫০ বছর বয়সী পাকিস্তানি প্রৌঢ়

৬০ সন্তানের বাবা হয়েও আরও সন্তান চান ৫০ বছর বয়সী পাকিস্তানি প্রৌঢ়

সম্প্রতি ষষ্ঠদশ সন্তানের বাবা হয়েছেন এক প্রৌঢ়! কিন্তু তবও এখনও থামতে চান না তিনি। আবারও বিয়ে করে আরও সন্তানের জন্ম দিতে চান পাকিস্তানের (Pakistan) ওই প্রৌঢ়। গল্পের মতো শুনতে লাগলেও এটা সত্যি ঘটনা। ওই পৌঢ়ের নাম সর্দার জান মহম্মদ খান খিলজি। তার বয়স ৫০ বছর। জানা গিয়েছে, ওই ব্যক্তি পেশায় একজন চিকিৎসক। পাকিস্তানের কোয়েতা শহরের কাছে ইস্টার্ন বাইপাস সংলগ্ন এলাকায় তিনি থাকেন। এখনও পর্যন্ত সব মিলিয়ে তিনি ৩ জন মহিলাকে বিয়ে (marriage) করেছেন। কিন্তু তিনি আবার চতুর্থ বারের জন্য বিয়ে করতে চান।

ইতিমধ্যে বিয়ের জন্য একজন মহিলাকে খুঁজছেন। তাকেই তিনি বিয়ে করতে চান। ওই বিরাট পরিবারের কর্তা হিসাবে ওই পৌঢ় বেশ পরিচিত। ওই ব্যক্তি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “আমি আমার বন্ধুবান্ধব সবাইকে বলেছি একজন পাত্রী খুঁজে দিতে। আমি আবার বিয়ে করতে চাই। আর সেটা বাচ্চার বাবা হওয়ার জন্য। কন্যা সন্তানের বাচ্চা জন্ম দেওয়ার জন্য আবার বিয়ে করতে চাই।” প্রৌঢ়ের ইচ্ছা, সব সন্তান ও স্ত্রীদের নিয়ে একই বাড়িতে থাকার। সেই কারণে নিজের বসত বাড়ি আরও বড় করার ইচ্ছা রয়েছে তাঁর।

এত বড় পরিবার নিয়ে কোনও জায়গায় যাতায়াত করা খুবই ঝক্কির। তাই তিনি পাকিস্তান প্রশাসনের কাছে অনুরোধ করেছেন, তারা যেন সর্দারের পরিবারের জন্য একটি আলাদা বাসের বন্দোবস্ত করে দেয়। এই মুহূর্তে যাতায়াতের সমস্যা ছাড়াও পাকিস্তানের অর্থনৈতিক অবস্থা সর্দারের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। তিনি জানিয়েছেন, তার ক্লিনিক আর আগের মতো চলে না। বিগত তিন বছর ধরে সংসার চলানো বেশ মুশকিল হয়ে উঠেছে। কিন্তু এত কিছুর পরেও তিনি জানিয়েছেন, গোটা সংসারের খরচ বহন করতে যথাসাধ্য পরিশ্রম করবেন।

৬০ সন্তানের বাবা হয়েও আরও সন্তান চান ৫০ বছর বয়সী পাকিস্তানি প্রৌঢ়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: