25 C
Kolkata
Monday, December 5, 2022
বাড়িদেশ বিদেশঋণের দায়ে একই পরিবারের আত্মঘাতী 5 জন

ঋণের দায়ে একই পরিবারের আত্মঘাতী 5 জন

দিনের সাথে ঋণের বোঝা বাড়ছে , এটি শোধ করার জন্য প্রতিনিয়ত চাপ দেওয়া হচ্ছিল । এর ফলে ইঁদুরের বিষ খেয়ে আত্মঘাতী হলেন একই পরিবারের ৫ জন। আত্মহত্যা করার আগে বিষ হাতে সেলফি তোলেন সবাই মিলে। এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে।

সূত্রের দ্বারা খবর, বৃহস্পতিবার রাতে যোশী পরিবারের সবাই মিলে বিষ পান করেন । ঋণের দায়ে হেনস্থার ফলেই এই কাণ্ড করেন তাঁরা । পরিকল্পনা করেই আত্মহত্যার সিদ্ধান্ত নেয় পরিবার । আগেরদিন রাতে সমস্তটা পরিকল্পনা করে , বৃহস্পতিবার সকালে প্রথমে পোষ্য ২ কুকুরকে বিষ খাওয়ায় ওই পরিবার । তারপর রাতে নিজেরা ইঁদুর মারার বিষ পান করেন ।পরিবারের আত্মহত্যার আগে একযোগে তাঁরা একটি সেলফি তোলেন।

ঘটনার পরের দিন, যখন ওই পরিবারের আত্মীয়রা এই মর্মান্তিক ঘটনার খবর পেয়ে ছুটে আসেন তাঁরা । ঘটনায় ৪ জন মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ । শনিবার দিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই ভিডিয়ো ,যেখানে দেখা যায় সঞ্জীব যোশীর স্ত্রী অর্চনা জানাচ্ছেন তাঁদের একটি বাড়ি ছাড়া 3টি জমি রয়েছে । সেগুলি বেচে তাঁরা ঋণ শোধ করতে চেয়েছিলেন । কিন্তু তাঁদের সেটুকু সময়ও দেওয়া হয়নি । উপরন্তু বুধবার রাতে তাঁদের বাড়ির সামনে ঝামেলা করা হয়।

অর্চনা যোশী বলেছিলেন যে, প্রথমে ভেবেছিলেন শুধু তাঁর স্বামী ও তিনি-ই আত্মঘাতী হবেন। পরে ছেলে মেয়েদের কী হবে, সেই ভেবে পরিকল্পনায় পরিবর্তন করেন এবং পরিবারের সবাই আত্মহত্যার সিদ্ধান্ত নেন।

ঋণের দায়ে একই পরিবারের আত্মঘাতী 5 জন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: